1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ০২ জুন ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে একরাতে ১১ ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

  • আপডেট টাইম :: রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বেলতৈল বাবুর বাজারে একরাতে এগারো ব্যবসা প্রতিষ্ঠানে চুরি সংগঠিত হয়েছে। শনিবার (১১ সেপ্টেম্বর) দিবাগত রাতে রামচন্দ্রকুড়া ইউনিয়নের ওই গ্রামীণ বাজারটিতে এ টুরি সংগঠিত হয়।

ক্ষতিগ্রস্থ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাতে প্রতিদিনকার মতো ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে যার যার বাড়ি চলে যান ব্যবসায়ীরা। সকালে একে একে দোকানপাট খোলা শুরু হলে এবং লোকজনের সমাগম বাড়তে থাকলে পর্যায়ক্রমে এগারোটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে চুরির বিষয়টি ধরা পড়ে। তালা ভেঙে চুরি যাওয়া ব্যবসা প্রতিষ্ঠানের মধ্যে মুদী-মনোহরী, কাপড় ও ওষুধের দোকান রয়েছে। মোট এগারোটি দোকান মিলে চুরি যাওয়া মালামাল ও নগদ অর্থের পরিমাণ প্রায় ৫ লাখ বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা। চুরি যাওয়া ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা হলেন- পিয়ার আলী, গণি মিয়া, মালেক মিয়া, নুরুল হক, মোতালেব, কাদির মিয়া, তোতা মিয়া, জাকির হোসেন, গেদু মিয়া, শামীম মিয়া ও মফিজুল ইসলাম।

স্থানীয় রামচন্দ্রকুড়া ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকা বিষয়টি নিশ্চিত করে জানান, সবক’টি দোকানের তালা ভেঙে চুরি করা হয়েছে। বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

এদিকে সম্প্রতি নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন বাসাবাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানে নগদ অর্থ, মালামাল, জিনিসপত্র এবং মোটরসাইকেল চুরি ছাড়াও দিনের বেলায় পার্কিং অবস্থা থেকে বাইসাইকেল চুরির মতো অপরাধ বেড়েছে। ফলে উদ্বেগে দিন কাটাচ্ছেন সংশ্লিষ্টরা।

এ বিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, রাতে বিদ্যুৎ না থাকায় এবং ওই বাজারে পাহাড়াদারের ব্যবস্থা না থাকায় চুরির সুযোগ হয়েছে। ঘটনা শোনেছি, পরিদর্শনে যাচ্ছি। পরিদর্শন শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!