1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন

ভাসানীর মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালন না করা দৈন্যতা : এনডিপি

  • আপডেট টাইম :: শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

বাংলার কাগজ ডেস্ক : মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানী কখনো নিজের জন্য রাজনীতি করেননি। ক্ষমতার মোহ তাকে স্পর্শ করতে পারেনি। যিনি নেতাদের নেতা ছিল সেই মহান নেতার মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালন করার মধ্যে দৈন্যতা কেন জানতে চেয়েছে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি।

শনিবার (১৩ নভেম্বর) ১৭ নভেম্বর মওলানা ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গণমাধ্যমে প্রেরিত এক বাণীতে পার্টির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা এসব কথা বলেন।

নেতৃদ্বয় মজলুম জননেতা আবদুল হামিদ খান ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি জানিয়ে বলেন, সাম্রাজ্যবাদ আর আধিপত্যবাদবিরোধী সংগ্রামে মওলানা ভাসানী আমাদের আলোকবর্তিকা। জাতীয় ইতিহাসের বিভিন্ন স্তরে, বিভিন্ন সময়ে মানব সমাজ আর রাষ্ট্রের প্রয়োজনে বিভিন্ন প্রতিভার জন্ম হয়। মজলুম জননেতা মওলানা ভাসানীর আবির্ভাবও এমন একটি ঐতিহাসিক পটভূমিতে সমাজ আর রাষ্ট্রের প্রয়োজনে।

তারা বলেন, মওলানা ভাসানী আজীবন দেশের জন্য-মানুষের জন্য লড়াই করেছেন, সংগ্রাম করেছেন, কথা বলেছেন। তিনি আজীবন সংগ্রাম প্রিয় মানুষ ছিলেন। তার দেশপ্রেম জাতিকে মুগ্ধ করেছিল।

কর্মসূচী : ১৭ নভেম্বর টাঙ্গাইলের সন্তোষে মওলানা ভাসানীর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- এনডিপির পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হবে

– প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!