1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ১৫ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ক্ষমা চাইলেন মুরাদ

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১

বাংলার কাগজ ডেস্ক : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান পদত্যাগপত্র তার দপ্তরে পাঠিয়েছেন। মঙ্গলবার (৭ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে তিনি পদত্যাগপত্র ইমেইল করে পাঠান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘পদত্যাগ’র নির্দেশ দেয়ার পর ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করেন তিনি।

এরপর দুপুরে ফেসবুকে এক স্ট্যাটাস দেন। সেখানে তিনি তার ভুলের জন্য ক্ষমা চান। পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

‘আমি যদি কোন ভুল করে থাকি অথবা আমার কথায় মা-বোনদের মনে কষ্ট দিয়ে থাকি তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী মা দেশরত্ন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সকল সিদ্ধান্ত মেনে নিবো আজীবন। জয় বাংলা জয় বঙ্গবন্ধু’।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে বিতর্কিত মন্তব্য করে সমালোচনার মুখে পড়েন মুরাদ। এছাড়া বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তার নাতনি জাইমা রহমানকে আক্রমণ করেন তিনি। এতে নিন্দার ঝড় ওঠে। রাজনৈতিক প্রতিদ্বন্দ্বীকে অশালীন ভাষায় ঘায়েল করার এই চেষ্টার পর প্রতিবাদ জানায় বিএনপি। নারী নেত্রীরাও এর সমালোচনা করেন। তিনি এই ধরনের বক্তব্য দিয়েও কীভাবে মন্ত্রিসভায় থাকেন, সেই প্রশ্ন তোলে বিভিন্ন সংগঠন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!