1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:১৫ অপরাহ্ন

খালেদাকে স্লো পয়জনিং করা হয়নি, সরকারকেই তা প্রমাণ করতে হবে: এমরান সালেহ প্রিন্স

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১

নালিতাবাড়ী (শেরপুর) : বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে স্লো পয়জনিং করা হয়েছে কি না তা সরকারকেই প্রমাণ করতে হবে বলে দাবী করেছেন বিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) সৈয়দ এমরান সালেহ প্রিন্স।
বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকেলে শেরপুরের নালিতাবাড়ী শহরের গড়কান্দায় উপজেলা ও শহর বিএনপি’র দ্বি-বার্ষিক কাউন্সিল উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এ দাবী করেন।
প্রধান অতিথির বক্তব্যে প্রিন্স বলেন, সরকারকেই প্রমাণ করতে হবে বেগম খালেদা জিয়াকে তারা স্লো পয়জনিং করেনি। মেডিকেল বোর্ডের চিকিৎসকরা বিদেশে পাঠিয়ে সু-চিকিৎসা করতে বলেছেন, কিন্তু সরকার করছে না।
সরকারক উদ্দেশ্য করে তিনি বলেন, স্লো পয়জনিং যদি তোমরা করে না-ই থাকো তবে কেন খালেদা জিয়াকে বাইরে যেতে দিচ্ছ না? তারা বাইরে দিতে চাচ্ছ না এ কারণেই, বাইরে গেলেই সেটা ধরা পড়বে।
সরকারকে ফ্যাসিবাদী আখ্যা দিয়ে এমরান সালেহ প্রিন্স আরও বলেন, সরকার বিএনপিকে ধ্বংস করতে চেয়েছে এবং নির্লজ্জের মতো নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে দিয়ে রাজনীতি এবং গণতন্ত্রের পথ সংকুচিত করে জনগণের ভোট ছাড়াই ক্ষমতায় টিকে আছে, প্রশাসন যন্ত্রকে ব্যবহার করে।
উপজেলা বিএনপি’র আহবায়ক অধ্যক্ষ নুরুল আমীনের সভাপতিত্বে এসময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হযরত আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) ও জামালপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শাহ ওয়ারেছ আলী মামুন এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) শরিফুল আলম।

কাউন্সিল উদ্বোধন করেন জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেল।
নালিতাবাড়ী শহর বিএনপি’র সভাপতি ও সাবেক পৌর মেয়র আনোয়ার হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম-আহবায়ক ইউনুছ আলী দেওয়ান, শহর বিএনপি’র যুগ্ম-আহবায়ক শফিকুল ইসলাম তালুকদার রিপন প্রমুখ বক্তব্য রাখেন। কাউন্সিল অধিবেশনে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!