1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

বান্দরবানে অপহৃত পিসিপি নেতাকে গুলি করে হত্যা

  • আপডেট টাইম :: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

এন এ জাকির, বান্দরবান: বান্দরবান সদর উপজেলার ডলু পাড়া থেকে অপহৃত পাহাড়ী ছাত্র পরিষদ নেতা পুশৈ থোয়াই কে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

সোমবার (১৩ ডিসেম্বর) সকালে ঘটনাস্থল থেকে ৩ কিলোমিটার দূরে আমতলীপাড়া এলাকায় পাহাড়ের উপর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডলুপাড়া থেকে তাকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একদল অস্ত্রধারী সন্ত্রাসী পুশৈ থোয়াইকে ডলুপাড়া থেকে অপহরণ করে ক্রাউপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নিয়ে যায়। সেখানে তাকে মারধর করা হয়। পরে তাকে স্কুল থেকে ৫শ গজ দূরে একটি পাহাড়ের উপর নিয়ে গিয়ে গুলি করে হত্যা করে তার লাশ মাটি চাপা দিয়ে যায়। এসময় বেশ কয়েক রাউন্ড গুলির শব্দ শুনে এলাকাবাসী। পরে সোমবার সকালে পাড়াবাসী মিলে আমতলী এলাকায় নিখোঁজ পুশৈ থোয়াইকে খোঁজাখুঁজি শুরু করে। অনেক খোঁজাখুঁজি করার পর ক্রাউপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে কিছুটা দূরে আমতলী পাড়া এলাকায় পাহাড়ের উপরে মাটিতে পুঁতা অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

ধারণা করা হচ্ছে, রাতের বেলা তাকে গুলি করে হত্যা করে মাটিতে পুঁতে রেখে যায় সন্ত্রাসীরা। ঘটনার পর থেকে ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে। পুলিশ ও সেনা সদস্যরা এলাকাটি ঘিরে রেখেছে। তবে কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

স্থানীয়দের ধারণা, মগ পার্টির সন্ত্রাসীরা আধিপত্য বিস্তারের জেরে হত্যাকান্ডটি ঘটিয়ে থাকতে পারে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, অপহৃত পুশৈ থোয়াইর লাশ পাওয়া গেছে। কে বা কারা এটি ঘটিয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি। লাশ ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

এ বিষয়ে বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর বলেন, গতকাল রাতে সন্ত্রাসীরা পুশৈ থোয়াইকে অপহরণ করে নিয়ে গেছে। আজ তার লাশ পাওয়া গেছে। আধিপত্য বিস্তারের জেরে পার্বত্য এলাকায় দীর্ঘদিন ধরে সন্ত্রাসী গ্রুপগুলো এসব খুন-খারাপি করে যাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com