1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

পাবনায় নির্বাচনী সংঘর্ষের ভিডিও ধারণ করতে গিয়ে কিশোর নিহত

  • আপডেট টাইম :: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

পাবনা: পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচারণাকে কেন্দ্র করে নৌকা ও স্বতন্ত্র প্রার্থী আনারসের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ চলাকালে মোবাইলে ভিডিও ধারণ করতে গিয়ে নাসিম হোসেন (১৬) নামের এক কিশোর নিহত হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে তারাবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে।

এই ঘটনায় কমপক্ষে আরো ১০ জন আহত হয়েছে। তাদের নাম পরিচয় জানা যায়নি। নিহত কিশোর পাবনা সদর উপজেলার আটঘরিয়াপাড়া গ্রামের নবাব আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নৌকা প্রতীকের প্রার্থী রবিউল হক টুটুলের সমর্থক ও স্বতন্ত্র প্রার্থী সিদ্দিকুর রহমান খানের সমর্থকরা নির্বাচনী প্রচারণাকালে তারাবাড়িয়া বাজারে মুখোমুখি হলে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষের সময় গোলাগুলির ঘটনাও ঘটে। এতে কমপক্ষে আট-দশজন আহত হয়। এই সময় ধারালো অস্ত্রের আঘাতে কিশোর নাসিম হোসেন গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাসিমকে মৃত্যু ঘোষণা করেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, নির্বাচনী প্রচার প্রচারণা নিয়ে দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হলে ওই কিশোর মোবাইলে ভিডিও ধারণ করতে থাকে। এই সময় পেছন থেকে অজ্ঞাত ব্যক্তিরা তাকে ছুরিকাঘাত করে। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। সংঘর্ষের ঘটনায় এলাকায় উত্তেজনা চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

উভয় চেয়ারম্যান প্রার্থীর সাথে যোগাযোগ করলে তারা নিহতকে নিজ দলের সমর্থক বলে দাবি করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com