1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

শিগগিরই বুস্টার ডোজ কার্যক্রম শুরু: স্বাস্থ্যমন্ত্রী

  • আপডেট টাইম :: বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১

ঢাকা: সকলের জন্য করোনার বুস্টার ডোজের প্রস্তুতি নেওয়া হচ্ছে। শিগগিরই বুস্টার ডোজ কার্যক্রম শুরু হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক।

বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে নন-রেসিডেন্ট শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

এসময় মন্ত্রী বলেন, ৩ জন নারী ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ২ জন ওমিক্রনে আক্রান্ত হলেও সবাই হাসপাতালে ভর্তি আছেন এবং সকলে ভালো ও সুস্থ আছেন। সংক্রমণ থেকে বাঁচতে সবাইকে ঘরের বাইরে গেলে নিয়মিত মাস্ক পরার পরামর্শ দেন মন্ত্রী।

মন্ত্রী আরও বলেন, আমাদের হাতে এখনও সাড়ে ৪ কোটি ভ্যাকসিন রয়েছে। কোভিড নিয়ন্ত্রণে অনেক দেশের চেয়েও বাংলাদেশ অনেক সফল হয়েছে। মনে রাখতে হবে, নতুন নতুন রূপে করোনা ফিরে আসছে। তাই সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী বলেন, আমাদের বিজয়ের ৫০ বছর আগামীকাল পূর্ণ হতে যাচ্ছে। এই সময় এসে কেউ যাতে দেশবিরোধী ষড়যন্ত্র না করতে পারে, সেদিকে সবাইকে সতর্ক থাকতে হবে। আরেকটি কথা মনে করিয়ে দিই, আমাদের দেশেই কিন্তু উন্নতমানের চিকিৎসা হচ্ছে। তাই কারোরই চিকিৎসার জন্য বাইরে যাওয়ার দরকার নেই বলেই আমি মনে করি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com