1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৯ মে ২০২২, ০৪:৫২ পূর্বাহ্ন

সরকার জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে: প্রিন্স

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার: বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আওয়ামী লীগ সরকার গণতান্ত্রিক, মানবিক, সহনশীল রাষ্ট্র ব্যবস্থা গুম করে কর্তৃত্ববাদী ও ফ্যাসিবাদী অমানবিক রাষ্ট্র কায়েম করেছে।

তিনি ঢাকার নিউ মার্কেট ও কলাবাগানে খেলারমাঠকে কেন্দ্র করে ঘটনার উল্লেখ করে বলেন, অপরাধী-খুনীরা ধরা ছোঁয়ার বাইরে আর নিরপরাধ মানুষকে আটক ও মামলা দিয়ে নিগৃহীত করা হয়।

তিনি বলেন, এই সরকার জনগণের সরকার নয়,তারা জনগণের বিরুদ্ধে যেনো যুদ্ধ ঘোষনা করেছে। তিনি দল,মত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাষ্ট্রঘাতি সরকারের বিরুদ্ধে চূড়ান্ত লড়াইয়ের সর্বাত্মক প্রস্তুতি নেয়ার আহ্বান জানান।

তিনি সোমবার (২৫ এপ্রিল) ময়মনসিংহের হালুয়াঘাটের উত্তরাঞ্চলের ৫ টি ইউনিয়নের বিএনপি ও অঙ্গ- সহযোগী সংগঠনের নেতাকর্মী,রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যাক্তিদের সম্মানে প্রদত্ত ইফতার মাহফিলে বক্তব্য রাখছিলেন।

হালুয়াঘাট কেন্দ্রীয় জামে মসজিদ ময়দানে আয়োজিত ইফতার মাহফিলে বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।

ইফতার মাহফিলে মময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্মআহ্বায়ক আবুল বাশার আকন্দ, আহমেদ তাইয়্যেবুর রহমান হিরন, হালুয়াঘাট উপজেলা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, ধোবাউড়া উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মফিজ উদ্দিন, হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্মআহ্বায়ক হানিফ মোঃ শাকের উল্লাহ, আসলাম মিয়া বাবুল, আব্দুল হাই,হাসনাত বদরুল কবির, বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, হালুয়াঘাট উপজেলা ব্যবসায়ী সমিতির সভাপতি নাদিম আহমেদ, প্রিন্সিপ্যাল আবু আহমেদ তারা মিয়া, ময়মনসিংহ দক্ষিণ জেলা যুব দলের সভাপতি রোকনুজ্জামান সরকার, উত্তর জেলা যুব দলের সভাপতি শামসুল হক, জেলা শ্রমিক দলের সভাপতি আবু সাঈদ, উত্তর জেলা ছাত্র দলের সভাপতি নাহিদ সাদমান ডুনন, হালুয়াঘাট উপজেলা বিএনপির নেতা আবদুল হামিদ, আলী আশরাফ, মিজানুর রহমান, সাবেক ভিপি আলমগির আলম বিপ্লব, বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, আবদুল আজিজ খান, হোসনে আরা নীলু, সুলতান মহিউদ্দিন, কাজী ফরিদ আহমেদ পলাশ, খলেদ ইকবাল নিটোল, হুমায়ুন কবির, আব্দুস সাত্তার, কসিম উদ্দিন জোয়ারদার, ডা. সাইদুর রহমান, রুহুল আমিন খান, আব্দুল মালেক, নাইমুর আরেফিন পাপন, তাজবীর হোসেন অন্তর, ইমরান সুমন, সোহেল আজাদ, আসাদুজ্জামান আসিফ, মোশাররফ হোসেন, আকিকুল ইসলাম ও মেহেদী হাসান দুলালসহ বিপুল সংখ্যক নেতাকর্মী, ব্যাবসায়ী, আলেম-ওলামা, শিক্ষক, বিভিন্ন সমিতির নেতা, এনজিও প্রতিনিধি, ক্ষুদ্র ব্যবসায়ী এবং শ্রমিক নেতাসহ বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!