1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নালিতাবাড়ীতে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ ও ভিডিও প্রকাশের মামলায় যুবক গ্রেফতার স্থানীয় এমপি বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় প্রার্থীতা প্রত্যাহার বিএফইউজের সম্পাদক শিবলী সাদিক’র সাথে ঝিনাইগাতীর সাংবাদিকদের মতবিনিময় বান্দরবানে কেএনএফ সংশ্লিষ্টতার সন্দেহে এক নারীসহ আরও ৭জন কারাগারে নান্দাইলে খুন করে উল্লাস খুনিদের, লাশ আনার জন্য পরিবারকে বার্তা ব্যক্তিগত বিষয়গুলো টেনে আনা লজ্জাজনক : অপু বিশ্বাস কাতারের সঙ্গে বাংলাদেশের ৫ চুক্তি ও ৫ এমওইউ আরও কর্মী নিতে কাতারের আমিরের প্রতি রাষ্ট্রপতির আহ্বান যুক্তরাষ্ট্র থেকে পার্সেলে উচ্চমূল্যের মাদক আসছে দেশে বান্দরবানে কুকি-চিনের সদস্য নিহত

দিল্লির বহুতল ভবনে লাগা আগুনে নিহত ২৭, মোদির শোক

  • আপডেট টাইম :: শনিবার, ১৪ মে, ২০২২

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের রাজধানী দিল্লির একটি বহুতল ভবনে আগুন অগ্নেকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে অন্তত ২৭ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ৪০ জন।

এদিকে মর্মান্তিক  এ ঘটনায় হতাহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভারতীয় সংবাদমাধ্যমগুলো এতথ্য জানিয়েছে।

এনডিটিভি জানিয়েছে, স্থানীয় সময় শুক্রবার (১৩ মে) বিকেলে দিল্লির মুন্ডকা মেট্রো স্টেশনের কাছের ওই ভবটিতে আগুন লাগে। চারতলা ভবনে বিভিন্ন বাণিজ্যিক অফিস ছিল বলে জানা গেছে।

দিল্লি পুলিশের তথ্য অনুযায়ী, ৪০ জনেরও বেশি মানুষ দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। ভবন থেকে প্রায় ৬০-৭০ জনকে উদ্ধার করা হয়েছে।

দিল্লির ডেপুটি চিফ ফায়ার অফিসার সুনীল চৌধুরী বলেন, ‘এই ভবনে একটি সিসিটিভি গোডাউন এবং অফিস ছিল। আমরা উদ্ধার তৎপরতা চালাচ্ছি। কারণ আমরা স্থানীয় লোকদের কাছ থেকে জানতে পেরেছি অনেক মানুষ ভবনটির ভেতর আটকা পড়েছেন।’

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (আউটার) সমীর শর্মা বলেন, ভবনের প্রথম তলা থেকে আগুনের সূত্রপাত। আগুস যেখানে লাগে সেথাসে একটি সিসিটিভি ক্যামেরা এবং রাউটার উৎপাদনকারী সংস্থার অফিস রয়েছে।

টুইটারে দেওয়া এক শোক বার্তায় নরেন্দ্র মোদি বলেন, ‘দিল্লিতে মর্মান্তিক অগ্নিকাণ্ডে প্রাণহানির ঘটনায় আমি অত্যন্ত মর্মাহত। আমার সমবেদনা শোকাহত পরিবারের সঙ্গে রয়েছে। আমি আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।’

প্রধানমন্ত্রী অফিসের দেওয়া এক টুইট বার্তায় বলা হয়েছে, আগুনে প্রাণ হারানো ব্যক্তিদের পরিবারকে দুই লাখ এবং আহতদের ৫০ হাজার রুপি দেওয়ার নির্দেশ দিয়েছেন নরেন্দ্র মোদি।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেন, ‘এই ঘটনায় আমি মর্মাহত। আমি প্রতিনিয়ত কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করছি। আমাদের সাহসী দমকল কর্মীরা জীবন বাঁচাতে যথাসাধ্য চেষ্টা করছেন। ঈশ্বর সবার মঙ্গল করুন।’

সূত্র: ইন্ডিয়া টুডে, এনডিটিভি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!