1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
গাজায় গণকবর: স্বাধীন তদন্তের নির্দেশ জাতিসংঘের, দাবি আন্তর্জাতিক সংস্থাগুলোর ৪১.৬ ডিগ্রিতে তাপমাত্রা, ১৬ জেলায় তীব্র তাপপ্রবাহ নালিতাবাড়ীতে ছাগলে ধানক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, মারধর র‌্যাবের ১২তম মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম থাইল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়লেন প্রধানমন্ত্রী উৎপাদন বাড়লেও হাজার মেগাওয়াট ছাড়িয়ে লোডশেডিং নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ ১১ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা নালিতাবাড়ীতে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ ও ভিডিও প্রকাশের মামলায় যুবক গ্রেফতার স্থানীয় এমপি বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় প্রার্থীতা প্রত্যাহার বিএফইউজের সম্পাদক শিবলী সাদিক’র সাথে ঝিনাইগাতীর সাংবাদিকদের মতবিনিময়

টয়লেটে বসে মোবাইলে ব্যস্ত থাকার সময় পশ্চাদ্দেশে সাপের দংশন!

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

আন্তর্জাতিক ডেস্ক : বর্তমান আধুনিক প্রযুক্তির অন্যতম উপহার মোবাইল ফোন। এটি ছাড়া একটি দিন কাটানোও যেন কঠিন। কিন্তু অনেকে আবার মোবাইল ব্যবহারকে চরম আসক্তির পর্যায়ে নিয়ে গেছে।

আসক্তির মাত্রা এমনই যে, মোবাইল ছাড়া এক মুহূর্তও যেন চলে না, এমনকি টয়লেটে গেলেও সঙ্গে মোবাইল নিয়ে যান। এদিকে এবার টয়লেটে বসে মোবাইল ব্যবহারের সময় এক ব্যক্তির জীবনে ঘটে গেছে ভয়াবহ এক দুর্ঘটনা। মালয়েশিয়ায় ২৮ বছর বয়সী এক ব্যক্তি টয়লেটে বসে মোবাইলে গেম খেলার সময় তার পশ্চাদ্দেশে সাপ দংশন করেছে।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, মালয়েশিয়ার সাবরি তাজালি টয়লেটে বসে ফোনে ভিডিওগেম খেলছিলেন, তখন সাপ তাকে দংশন করে। তিনি দুই সপ্তাহ পরে জানতে পারেন, সাপটি তার নিতম্বে দাঁতের টুকরো রেখে গেছে।

সাবরি তাজালি বলেন, দুই সপ্তাহ পর আমি ক্ষতস্থানটি পরীক্ষা করে দেখি সাপের অর্ধেক দাঁত তখনও সেখানে রয়ে গেছে। সম্ভবত আমি সাপটিকে জোরে আঘাত দিয়েছিলাম বলে এটি ভেঙে গেছে।

নিজের টুইটার অ্যাকাউন্টে এ অভিজ্ঞতা শেয়ার করেছেন সাবরি তাজালি। ঘটনাটিকে ‘দুর্ভাগ্যজনক মুহূর্ত’ হিসেবেই মনে করেন তিনি। সাবরি আরও জানান ঘটনাটি ঘটে গত মার্চ মাসে। ভাগ্য ভালো যে, সাপটি বিষধর ছিল না।

তাজালি আরও জানান, তিনি প্রায়ই টয়লেট ব্যবহার করার সময় মোবাইলে ১৫ মিনিট গেম খেলেন। ২৮ মার্চও তাই করছিলেন। হঠাৎ অবাক হয়ে দেখেন একটি সাপ তার নিতম্বে আটকে রয়েছে। আতঙ্কিত তাজালি সাপটিকে টেনে ছাড়িয়ে ছুটে বাথরুম থেকে বেরিয়ে যান। এরপর প্রাণী উদ্ধারকর্মীরা এসে সাপটিকে টয়লেট থেকে উদ্ধার করে নিয়ে যান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!