1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন

নিজ এলাকায় সাফ জয়ী ৮ ফুটবল কন্যাকে সংবর্ধনা

  • আপডেট টাইম :: রবিবার, ২ অক্টোবর, ২০২২

হালুয়াঘাট (ময়মনসিংহ) : শুক্রবার বিকেল ৩টা ৩০ মিনিট। ময়মনসিংহের হালুয়াঘাট পৌর শহর তখন লোকে লোকারণ্য। কোন নির্বাচনী মিছিল কিংবা কোন জনসভা নয়। তার পরেও হাজার হাজার মানুষের জমায়েত। তাদের ফুটবলকন্যাদের বরণ করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা সবার। অবশেষে অপেক্ষার প্রহর শেষ হলো। সড়কপথে উপজেলার প্রবেশদ্বার সরচাপুর থেকে মোটরসাইকেলের বিশাল শোভাযাত্রাসহ সাফ শিরোপা জয়ী আট নারী ফুটবলার সংবর্ধনা স্থলে এসে থামতেই জয়ধ্বনি ও মুহুর্মুহু স্লোগানে, মূহুর্তেই উৎসবের নগরীতে পরিণত গোটা পৌর শহর।

এভাবেই (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের সংসদ সদস্য জুয়েল আরেং বরণ করে নেন কলসিন্দুরের আট নারী ফুলবলারকে।

পৌর শহরের জয়িতা মার্কেট চত্বরে জুয়েল আরেং এমপি কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে কলসিন্দুরের আট ফুটবলকন্যা- মারিয়া মান্ডা, সানজিদা আক্তার, শিউলি আজিম, মার্জিয়া আক্তার, শামছুন্নাহার সিনিয়র, তহুরা আক্তার, সাজেদা আক্তার ও শামছুন্নাহার জুনিয়রকে সংবর্ধনা প্রদান করা হয়।

সাফজয়ী ফুটবল কন্যাদের পাশাপাশি সংবর্ধনা দেওয়া হয় তাদের গড়ার মূল কারিগর কলসিন্দুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক ও ফুটবল কোচ মো. মফিজ উদ্দিন, বর্তমান কোচ মো. জুয়েল মিয়া, কলসিন্দুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিনতী রানী ও দলের টিম ম্যানেজার মালা রানী সরকারকে।

অনুষ্ঠানে ফুটবল কন্যাদের প্রত্যেককে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।

এরপর জুয়েল আরেং এমপির গাড়ি দিয়ে আট নারী ফুটবলার রওনা হয় তাদের নিজ উপজেলা ধোবাউড়ার উদ্দেশ্যে। সন্ধ্যায় পর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নারী ফুটবলাদের জন্য আয়োজন করা হয় বিশাল সংবর্ধনা অনুষ্ঠানের। নিজেদের উপজেলার মানুষের ভালোবাসা ও আন্তরিকতায় সিক্ত হন ফুটবল কন্যারা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফৌজিয়া নাজনীন এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডেভিট রানা চিসিম, ভাইস চেয়ারম্যান আবুল ফজল প্রমূখ।

এছাড়াও ফুটবলারদের অভিভাবকরা উপস্থিত থেকে দেখেছেন তাদের কন্যাদের প্রতি নিজ উপজেলার মানুষের ভালোবাসা। এ সময় শুভেচ্ছা বক্তব্য দিতে গিয়ে আবেগ আল্পুত হয়ে পড়েন ফুটবল কন্যারা।

বাংলাদেশ নারী ফুটবল দলের সহকারী অধিনায়ক মারিয়া মান্ডা বলেন, এই উপজেলার মাটি আমাদের শরীরে লেগে আছে। এই মাটিতেই আমরা বড় হয়েছি। অনেকবার এসেছি উপজেলা পরিষদ চত্বরে। কিন্তু আজ সবকিছু নতুন মনে হচ্ছে। আমরা আপনাদের সন্তান হিসেবে নিজ ভূমিতে এতো ভালোবাসা পাবো ভাবতেও পারিনি। আপনাদের সমর্থন ও ভালোবাসার কারণে আমরা সাফ জয়ী হিসেবে বাংলাদেশের নাম উজ্জল করতে পেরেছি। আপনাদের অকুণ্ঠ সমর্থনের কারণে আমরা আজ এ পর্যায়ে আসতে পেরেছি। আমরা আপনাদের ভালোবাসা ও সমর্থন সবসময় চাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!