1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে মুখরিত রংপুরের গণসমাবেশস্থল

  • আপডেট টাইম :: শনিবার, ২৯ অক্টোবর, ২০২২

রংপুর: বিএনপির বিভাগীয় পর্যায়ে চতুর্থ গণসমাবেশ হচ্ছে রংপুরের ঐতিহাসিক কালেক্টরেট ঈদগাহ মাঠে। শনিবার (২৯ অক্টোবর) দুপুর ২টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া গণসমাবেশ মঞ্চে অতিথিরা উপস্থিত হয়েছেন। এতে দীর্ঘ অপেক্ষায় থাকা নেতা-কর্মীরা স্বস্তি পেয়েছেন।

দুপুর সোয়া ২টায় মঞ্চে প্রবেশ করেন গণসমাবেশের প্রধান অতিথি ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঞ্চে প্রবেশ করে তিনি উপস্থিত নেতাকর্মীদের হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন।

গণসমাবেশ সফল করতে রংপুর বিভাগের বিভিন্ন স্থান থেকে নেতা-কর্মীরা পরিবহণ ধর্মঘটের মধ্যেও বিকল্প উপায়ে সকাল থেকে সমাবেশস্থলে প্রবেশ করেছেন। আলোচনার শুরুর পর একে একে কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখছেন, বক্তারা নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি এবং বিভিন্ন স্থানে গুলিতে দলের দলের নেতা-কর্মী নিহত হওয়ার প্রতিবাদ ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি চাচ্ছেন।

এই গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ ছাড়া সমাবেশে দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বেগম সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকুসহ বিএনপির কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!