1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নকলা ও নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: বিজয়ী হলেন যারা নকলা উপজেলা পরিষদ নির্বাচন: বিজয়ী হলেন যারা নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: চেয়ারম্যান পদে কে কতো ভোট পেলেন? উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপে ভোট পড়েছে ৩০ শতাংশের বেশি ত্রিশালে গর্ত থেকে এক নারী ও দুই শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার রাইসির মৃত্যু: ইসরায়েলের দিকে সন্দেহের তির বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা

ব্রাহ্মণবাড়িয়া থেকে কয়েক কোটি টাকা নিয়ে উধাও ছাত্রলীগ নেতা

  • আপডেট টাইম :: বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কয়েকজন তরুণ ও ব্যবসায়ীর কাছ থেকে প্রায় কোটি টাকা নিয়ে শান্ত কুমার রায় (২৮) নামের এক ছাত্রলীগ নেতা উধাও হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাতে উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের ৭ জন এ ঘটনায় নবীনগর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

শান্ত কুমার রায় নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের থোল্লাকান্দি গ্রামের নির্মল রায়ের ছেলে ও ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং কেন্দ্রীয় কমিটির সাবেক উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক।

অভিযোগকারীরা হলেন- নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল গ্রামের শ্যামল চন্দ্র দাস, হক সাব, আব্বাস উদ্দিন, সুজন মিয়া, অক্লান্ত দেবনাথ ও নিখলী গ্রামের খোরশেদ আলম এবং বড়িকান্দি গ্রামের ছগির আহমেদ।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, স্থানীয় বিভিন্ন জনের কাছ থেকে প্রায় কোটি টাকা ধার হিসেবে নেন শান্ত। পরে টাকা ফেরত না দিয়ে টালবাহানা শুরু করেন। একপর্যায়ে সবার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। সম্প্রতি টাকা আত্মসাতের উদ্দেশ্যে শান্ত ও তার বাবা স্বেচ্ছায় আত্মগোপনে চলে যান।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুউদ্দিন আনোয়ার বলেন, ‘এ ঘটনায় ৭ জন থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ বিষয়টি তদন্ত করছে।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!