1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন

বড়াইগ্রামে নিজ ঘরে আগুনে পুড়ে দুই সন্তানসহ মায়ের মর্মান্তিক মৃত্যু

  • আপডেট টাইম :: বুধবার, ৮ মার্চ, ২০২৩

নাটোর: নাটোরের বড়াইগ্রামের খাকসা উত্তরপাড়া গ্রামে নিজ ঘরে আগুনে পুড়ে দুই সন্তানসহ মায়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্বামী অলি বকস (৩৫) ও প্রতিবেশী আনোয়ার হোসেনকে (৩৫) মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (৭ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সোমা আক্তার (৩০), তার দুই সন্তান অনিয়া আক্তার (১০) ও ছেলে অমর বকস (৪)।

জানা যায়, সিলিন্ডারের গ্যাস ঘরে ছড়িয়ে পড়ার পর সোমা রান্নার জন্য আগুন জ্বালাতে গেলে সেই আগুন চারদিকে ছড়িয়ে যায় এবং বসতবাড়িসহ সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোমিন আলী জানান, শবে বরাতের রাত হওয়ায় ওই গ্রামের অধিকাংশ পুরুষ মসজিদে নামাজ আদায় করছিলেন। যার ফলে আগুন লাগলেও তাৎক্ষণিক তা নেভানোর জন্য লোকজন পাওয়া যায়নি এবং এর ফলে আগুন ভয়াবহ আকার ধারণ করে।

খবর পেয়ে নাটোর ও বনপাড়া ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এসে আগুন নেভায়। সংবাদ পেয়ে ওই রাতেই জেলা প্রশাসক শামীম আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. মারিয়াম খাতুন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিকসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে খোঁজ খবর নেন। এ সময় মরদেহ দাফনের জন্য জেলা প্রশাসক নগদ ২০ হাজার টাকা দেন। এছাড়া ঘর তৈরিসহ অন্যান্য সহযোগিতা প্রদানের আশ্বাস দেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!