1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

সারা দেশে বিএনপির মানববন্ধন আজ

  • আপডেট টাইম :: শনিবার, ১১ মার্চ, ২০২৩

রাজনীতি ডেস্ক: যুগপৎ কর্মসূচির অংশ হিসাবে দেশের সকল মহানগর ও জেলা শহরে মানববন্ধন কর্মসূচি পালন করবে বিএনপি।

শনিবার (১১ মার্চ) বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মানববন্ধন কর্মসূচি পালন করা হবে বলে বিএনপির নেতারা জানিয়েছেন।

বিদ্যুতের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি, চাল-ডাল-তেল-গ্যাস-কৃষি ও শিক্ষা উপকরণসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ এবং বর্তমান সংসদ বিলুপ্ত করে নিদর্লীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের পাশাপাশি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে বিএনপি এই মানববন্ধন করবে।

এই মানববন্ধন কর্মসূচিতে ঢাকা মহানগর দক্ষিণের নেতৃত্বে থাকবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তাদের নেতৃত্বে বেলা ১১টায় রাজধানীর নয়া পল্টন বিএনপি কেন্দ্রীয় অফিস সামনে থেকে মানববন্ধন কর্মসূচি শুরু হবে।

ঢাকা মহানগর উত্তরের মানববন্ধন কর্মসূচি শুরু হবে রাজধানীর উত্তর বাড্ডা সুবাস্তু নজর ভ্যালী মার্কেটের সামনে থেকে। নেতৃত্ব দেবেন দলের স্থায়ী কমিটির সদস্য ডক্টর খন্দকার মোশাররফ হোসেন।

এছাড়া, গণতন্ত্র মঞ্চ বেলা ১১টায় বিজয় নগর পানির ট্যাংক উল্টো দিকে ফাস্ট হোটেল সামনে থেকে, একই সময়ে ১২ দলীয় জোট বিজয় নগর পানির ট্যাংকের সামনে থেকে, জাতীয়তাবাদী সমমনা জোট পুরানা পল্টন আল রাজী কমপ্লেক্স সামনে থেকে, গণফোরাম নটরডেম কলেজের উল্টো দিকে থেকে, গণতান্ত্রিক বাম ঐক্য জাতীয় প্রেস ক্লাবের সামনে থেকে এবং এলডিপি বিকেল ৩টায় কারওরান বাজার এফডিসি সংলগ্ন অফিসের সামনে থেকে তাদের কর্মসূচি শুরু করবে।

এছাড়া, মানববন্ধন কর্মসূচি সফল করার জন্য দলীয়ভাবে বিএনপির বিভিন্ন নেতাদের এলাকার দায়িত্ব দেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!