1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

বান্দরবানে মাদক মামলার চিহ্নিত আট কারবারি গ্রেফতার

  • আপডেট টাইম :: রবিবার, ১২ মার্চ, ২০২৩

বান্দরবান : বান্দরবানে আট মাদক মামলার আসামী চিহ্নিত মাদক কারবারি আট আসামিকে গ্রেফতার করেছে এপিবিএন পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে তিন শত পিস ইয়াবাসহ মাদক ব্যাবসায় ব্যবহৃত তিনটি মোবাইল জব্দ করা হয়।

শনিবার (১১ মার্চ) সকালে পৌরসভার ২নং ওয়ার্ড, বালাঘাটা বাজার এলাকা তাদের গ্রেফতার করা হয় বলে প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে জানানো হয়।

প্রেস বার্তায় জানানো হয়, ২ এপিবিএন এর অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খান এর দিকনির্দেশনায় শনিবার গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ মহিউদ্দিন আহমেদ পিপিএম, এএসআই (সঃ), মোঃ সাইদুর রহমান ও সঙ্গীয় ফোর্সসহ বান্দরবান পৌরসভার ২নং ওয়ার্ড, বালাঘাটা বাজার এলাকা মৌলভীবাড়ীর ফার্নিচারের গোডাউন ঘর অভিযান পরিচালনা করেন। এসময় আসামী আক্তার হোসেনের নিকট হতে ৩০০ পিস ইয়াবাসহ মাদক বিক্রির কাজে ব্যবহৃত ৩টি মোবাইল জব্দ করা হয়। ঘটনাস্থলে মাদক ব্যাবসায় তার সিন্ডিকেটের আরো ৭ সদস্যকে আটক করে ২ এপিবিএন-এর টিম।

এ বিষয়ে ২ এপিবিএন এর অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমেদ খান বলেন, পার্বত্য বান্দরবানে মাদকের বিস্তার রোধে আমাদের বিশেষ টিম কাজ করছে। গ্রেফতারকৃত চিহ্নিত মাদক ব্যাবসায়িদের আইনের আওতায় আনতে আগামীতেও এ ধরনের অভিযান পরিচালনা করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!