1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

থানচিতে জমি নিয়ে বিরোধের জেরে জুমচাষীকে কুপিয়ে হত্যা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩

বান্দরবান : হত্যা অবিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার (১৫ মার্চ) দুপুরে থানচির রেমাক্রী ইউনিয়নের খোয়াছুংক্ষ্যং ঝিরি নামক এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত জুমচাষী রেমাক্রী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বড় মদক ভিতর পাড়া বাসিন্দা।

স্থানীয় প্রতিনিধি ও পুলিশ সুত্রে জানা যায়, থানচিতে দুর্গম রেমাক্রী ইউনিয়নের বড় মদক ভিতরপাড়া বাসিন্দা জুমচাষী মংক্যচিং মারমা সাথে এক প্রতিবেশীর জায়গা নিয়ে বিরোধের জেরে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মংক্যচিংকে ধারালো দা দিয়ে আঘাত করলে ঘটনাস্থলে সে মারা যায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে আইন-শৃঙ্খলার বাহিনী ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করে নিয়ে আসেন।

স্থানীয়দের বরাত দিয়ে রেমাক্রী ইউপি চেয়ারম্যান মুইশৈথুই মারমা (রনি) জানান, জমি সংক্রান্তে দুই পক্ষে কথা কাটাকাটি হয়। জমি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মংক্যচিংকে মাথায় আঘাত করলে সেখানে মারা যান। পরে স্থানীয় মাধ্যমে খবর পেয়ে থানচি থানাকে অভিহিত করতে ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ বাহিনী।

এ বিষয়ে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমদাদুল হক জানান, দুর্গম রেমাক্রী এলাকায় জমি বিরোধের জেরে এক জুমচাষীকে কুপিয়ে হত্যা করার খবর পেলে তাৎক্ষণিকভাবে আইন-শৃঙ্খলার বাহিনী একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়। ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করে আনা হয়েছে।

তিনি আরো বলেন, এ হত্যাকাণ্ডের একটি মামলা হয়েছে। হত্যাকাণ্ডের জড়িত আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে। লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!