1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

নালিতাবাড়ীতে ৫শ পরিবারের মাঝে ইফতারসামগ্রী বিতরণ

  • আপডেট টাইম :: বুধবার, ২২ মার্চ, ২০২৩

নালিতাবাড়ী (শেরপুর) : পবিত্র রমজান উপলক্ষে ৫শ পরিবারের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করা হয়েছে শেরপুরের নালিতাবাড়ীতে।

বুধবার (২২ মার্চ) সকালে উপজেলার আন্দারুপাড়া গ্রামে পোড়াগাঁও ইউনিয়নের টানা দুইবারের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজাদ মিয়া এসব বিতরণ করেন। ইফতারসামগ্রীর মর্ধে ছিল ছোলা, চিনি, সয়াবিন তেল, ডাল ও মুড়ি।

আজাদ মিয়ার বাড়ির চত্বরে এ উপলক্ষে এক বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। শ্রমিক নেতা জামাল উদ্দিনের সভাপতিত্বে এসময় আজাদ মিয়া ছাড়াও স্থানীয় আওয়ামী লীগ, কৃষক লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মঞ্জুরুল আহসান, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আবু সাইদ দেওয়ান, সমাজসেবক সুলতান আহমেদ, মশিউর রহমান ও আবু বক্কর সিদ্দিক সজীব প্রমুখ।

বিতরণী অনুষ্ঠানে আজাদ মিয়া বলেন, আমার বাসার জন্য ইফতারসামগ্রীর বাজার করতে গিয়ে সবকিছুর দাম চড়া দেখে আমার এলাকার সাধারণ মানুষের কথা মনে পড়ে। বাসায় ফিরে বিষয়টি আলোচনা করে তখনই আমার ইউনিয়নের সাধারণ মানুষের জন্য এ ব্যবস্থা করেছি। আমি গত প্রায় দেড় যুগ ধরে আপনাদের পাশে ছিলাম, এখনও আছি, ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!