1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ঝিনাইগাতিতে নিখোঁজের ৬ দিন পর সেপটিক ট্যাংক থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার বঙ্গোপসাগরে কার্গো জাহাজডুবি, ১২ নাবিক নিখোঁজ বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী জিআই স্বীকৃতি পেলো টাঙ্গাইল শাড়িসহ ১৪ পণ্য বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত: অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশ পবিত্র ভোটের মাধ্যমে নালিতাবাড়ীতে থাকার সুযোগ চাইলেন হাজি মোশারফ গাজায় গণকবর: স্বাধীন তদন্তের নির্দেশ জাতিসংঘের, দাবি আন্তর্জাতিক সংস্থাগুলোর ৪১.৬ ডিগ্রিতে তাপমাত্রা, ১৬ জেলায় তীব্র তাপপ্রবাহ নালিতাবাড়ীতে ছাগলে ধানক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, মারধর র‌্যাবের ১২তম মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম

বান্দরবান সদর উপজেলায় প্রধানমন্ত্রী উপহার ঘর পাচ্ছে ৪৫টি পরিবার

  • আপডেট টাইম :: বুধবার, ২২ মার্চ, ২০২৩
বান্দরবান : সারাদেশের ন্যায় মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় বান্দরবানে সদর উপজেলা প্রধানমন্ত্রী উপহার ঘর পাচ্ছে আরও ৪৫টি পরিবার। তারমধ্যে পাহাড়ীদের ঐতিহ্যবাহী মাচাং ঘর ও রয়েছে।
বুধবার সকাল ১০টায় গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে সারা দেশের উপকারভোগী পরিবারগুলোর কাছে জমিসহ গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার। গণভবন থেকে ভার্চুয়ালি শেষে বান্দরবান সদর উপজেলা কনফারেন্স হলে এসব ভূমিহীন পরিবারকে চাবি হস্তান্তর করেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।
প্রশাসন সূত্রে জানা যায়, ৩য় ধাপে অবশিষ্ট ও ৪র্থ পর্যায়ের হতে বান্দরবানের ৭ উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবার প্রধানমন্ত্রী উপহার ঘর ১২৩ টি সেমি পাকা ও ৩০৭ টি মাচাং ঘর হস্তান্তর করা হবে। তার মধ্যে সদর উপজেলায় ভূমিহীন পরিবার পেয়েছেন ৪৫ টি। তাছাড়া ২ শতাংশ খাস জমি বন্দোবস্ত প্রদানের কার্যক্রম রয়েছে প্রক্রিয়াধীন।
এসসয় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া আফরোজ, পৌর চেয়ারম্যান বেবি ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর সহ প্রিন্ট ও ইলেকট্রনিক সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!