1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু ঝিনাইগাতিতে নিখোঁজের ৬ দিন পর সেপটিক ট্যাংক থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার বঙ্গোপসাগরে কার্গো জাহাজডুবি, ১২ নাবিক নিখোঁজ বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী জিআই স্বীকৃতি পেলো টাঙ্গাইল শাড়িসহ ১৪ পণ্য বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত: অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশ পবিত্র ভোটের মাধ্যমে নালিতাবাড়ীতে থাকার সুযোগ চাইলেন হাজি মোশারফ গাজায় গণকবর: স্বাধীন তদন্তের নির্দেশ জাতিসংঘের, দাবি আন্তর্জাতিক সংস্থাগুলোর ৪১.৬ ডিগ্রিতে তাপমাত্রা, ১৬ জেলায় তীব্র তাপপ্রবাহ নালিতাবাড়ীতে ছাগলে ধানক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, মারধর

জিপিএ-৫ পেয়ে হাজি মোশারফের ল্যাপটপ উপহার পেল শিক্ষার্থী

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩

আতিকুর রহমান আতিক, স্টাফ রিপোর্টার : ২০২২ সালে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হওয়ায় বিশিষ্ট দানবীর ও শিক্ষানুরাগী হাজি মোশারফের কাছ থেকে উপহার হিসেবে ল্যাপটপ পেয়েছে তানজিনা আক্তার রূপা নামে এক শিক্ষার্থী। সে নালিতাবাড়ী উপজেলার কালাকুমা গ্রামস্থ আলহাজ্ব আব্দুল খালেক নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সদ্যবিদায়ী শিক্ষার্থী।

এর আগে হাজী মোশারফ রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয় ও আলহাজ্ব আব্দুল খালেক নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে জিপিএ-৫ প্রাপ্তিসাপেক্ষে প্রত্যেককে ল্যাপটপ উপহার দেওয়ার ঘোষণা দেন। তিনি বলেন, ছাত্র-ছাত্রীদের লেখাপড়ায় উৎসাহী করতে এমন ঘোষণা দেওয়া হয়েছে।

তানজিনা আক্তার রূপা আলহাজ্ব আব্দুল খালেক নিম্ন মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ পাওয়ায় ঘোষণা অনুযায়ী তাকে ল্যাপটপ উপহার দেওয়া হয়।

বুধবার (২২ মার্চ) আলহাজ্ব আব্দুল খালেক নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ অনুষ্ঠানে তার হাতে আনুষ্ঠানিকভাবে ল্যাপটপ তুলে দেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকা।

এসময় প্রধান শিক্ষক মুকুল হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেনসহ অন্যান্য শিক্ষক ও সুধীবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!