1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

হালুয়াঘাটে যুবককে আগুন দিয়ে পুড়িয়ে হত্যাচেষ্টা, দু’জন আটক

  • আপডেট টাইম :: সোমবার, ৩ এপ্রিল, ২০২৩

হালুয়াঘাট (ময়মনসিংহ) : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার শাকুয়াই ইউনিয়নে এক যুবককে রশি দিয়ে বেঁধে শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয়েছে।

রোববার (২ এপ্রিল) রাত ৯টার দিকে শাকুয়াই ইউনিয়নের খালপাড় এলাকার মহিলা বাজার সংলগ্ন এলাকায় এ নৃশংস ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই যুবকের নাম কালাম মিয়া (৩৮)। সে ওই এলাকার আব্দুল হাইয়ের ছেলে।

স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- খালপাড় এলাকার শহীদ মিয়ার ছেলে ইয়াসিন (২৫) ও হবি মিয়ার ছেলে মুবিন (২৩)।

ভুক্তভোগী ওই যুবকের ভাই হারুন মিয়া বলেন, গত ৭ মার্চ সন্ধ্যায় স্থানীয় কয়েকজনের সঙ্গে আমার ভাইয়ের ঝগড়া হয়। এক পর্যায়ে ওরা আমার ভাইকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করে। পরে ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতালের চিকিৎসা শেষে কয়েকদিন আগে সে বাড়ি আসে। ওই ঘটনায় আমার ভাই আব্দুস সালাম বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে হালুয়াঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এর জের ধরে রবিবার রাত ৯টার দিকে আমার ভাই কালাম বাড়ি ফেরার পথে তারা পেছন থেকে হাত-পা বেঁধে ও মুখে টেপ পেঁচিয়ে শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে হত্যার চেষ্টা করে। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে এগিয়ে আসলে দুর্বৃত্তরা আমার ভাইকে ফেলে পালিয়ে যায়। তার শরীরের বেশির ভাগ অংশ পুড়ে গেছে। আমরা এ ঘটনায় জড়িতদের কঠিন শাস্তি চাই।

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীনুজ্জামান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই আমরা ঘটনাস্থলে যাই। আমরা প্রাথমিকভাবে জড়িত সন্দেহে দু’জনকে আটক করেছি। বাকিদের আটকের জন্য আমাদের টিম মাঠে কাজ করছে। এ বিষয়ে হালুয়াঘাট থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!