1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:০১ অপরাহ্ন

প্রত্যাশার চেয়ে বেশি সাড়া পাচ্ছি: ‘আদম’ সিনেমার নির্মাতা

  • আপডেট টাইম :: সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩

বিনোদন ডেস্ক : ‘আমরা যা আশা করিনি তার চেয়েও ভালো সাড়া পাচ্ছি। দর্শকদের কাছ থেকে পাওয়া তাদের প্রতিক্রিয়া আমাদের আরও বেশি উৎসাহ দিচ্ছে। এক কথায় বলতে পারি প্রত্যাশার চেয়ে বেশি সাড়া পাচ্ছি। দর্শকের এ ভালোবাসায় আমি মুগ্ধ।’ এভাবেই বলছিলেন ‘আদম’ সিনেমার নির্মাতা আবু তাওহীদ হিরণ।

হিরণ আরও বলেন, আমাদের সব ধরনের দুশ্চিন্তা কেটে যায় সিনেমা হল ভিজিটে বের হয়ে। ঢাকার স্টার ও যমুনা ব্লকবাস্টার আমাদের দুটি শো হাউজফুল যাচ্ছে। এছাড়া সামনের সপ্তাহে নতুন কিছু প্রেক্ষাগৃহে আমাদের সিনেমা নেওয়ার বিষয়ে কথা চলছে। তাই আশা করা যায় সামনের সপ্তাহে আরও কিছু সিনেমা হলে ‘আদম’ মুক্তি পেতে যাচ্ছে।

jagonews24

‘আদম থাইকা আদম সন্তান, কেউ ফেরেস্তা কেউবা শয়তান’ স্লোগানে এবারের ঈদুল ফিতর উপলক্ষে দেশব্যাপী অভিজাত প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি পেয়েছে ‘আদম’ সিনেমা। এটি নির্মাণ করেছেন আবু তাওহীদ হিরণ।

খোঁজ নিয়ে জানা যায়, মুক্তির দুদিনে শত শত দর্শক টিকিট না পেয়ে ফিরে গেছেন। টিএইচআর মিডিয়া হাউজ প্রযোজিত গ্রামীণ জনপদের একটি কঠিন বাস্তবতা ও জীবনবোধের পটভূমিতে ‘আদম’ সিনেমাটি নির্মাণ করা হয়েছে।

jagonews24‘আদম’ সিনেমার নির্মাতা আবু তাওহীদ হিরণ

আবু তাওহীদ হিরণ পরিচালিত সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন ইয়াশ রোহান ও জান্নাতুল ফেরদৌস ঐশী। এতে আরও অভিনয় করেছেন অ্যালেন শুভ্র, আফফান মিতুল প্রমুখ। এটি প্রযোজনা করেছে টিএইচআর মিডিয়া হাউজ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!