1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

ঝিনাইগাতীতে আ: লীগ নেতার বাড়িতে দূর্বৃত্তদের দেওয়া আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি

  • আপডেট টাইম :: সোমবার, ৮ মে, ২০২৩

ঝিনাইগাতী (শেরপুর) : শেরপুরের ঝিনাইগাতীতে উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক ও দলীল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন মন্টু সরকারের বাসায় দূর্বৃত্তদের দেওয়া আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতির অভিযোগ উঠেছে।

রবিবার ভোরে আগুন লাগার খবর পেয়ে ঝিনাইগাতী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের দুইটি ইউনিট কাজ করে প্রায় পৌনে ১ ঘন্টা ব্যাপী চেষ্টার পর আগুন সম্পন্ন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

জানা যায়, শনিবার দিবাগত রাত সাড়ে ১০ টা দিকে ঝিনাইগাতী বাজার সংলগ্ন কলেজ রোডে নেতা আনোয়ার হোসেন মন্টুর বাসার মেইন গেইটে ভিতর থেকে তালা লাগিয়ে রাতেই আনোয়ার হোসেন মন্টু সরকার ও তার স্ত্রী আনোয়ারা বেগম চম্পা দুজনেই বিশেষ কাজে চলে যান তাদের গ্রামের বাড়ি সারিকালিনগর গ্রামে।

সকালে তাদের পুত্র আশরাফুল মাখলুকাত সৌরভ মুঠোফোনে এক প্রতিবেশীর মাধ্যমে প্রথমে আগুন লাগার বিষয়টি জানতে পেরে সাথে সাথে তার পিতার ব্যক্তিগত মোবাইল নম্বরে জানানো হলে দ্রুত বাসায় ফিরে আসেন তার বাবা-মা সহ অন্যান্য লোকজন।

তৎক্ষণে পুড়ে গেছে মাঝখানে ৪টি রুমের প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ কাগজসহ দলীলপপত্রাদি। এছাড়াও পুড়ে গেছে ১ লাখ ৫০ হাজার টাকার দলীলের পে-অর্ডার, ৩টি বক্স খাট, আলমারী,শোকেস,ড্রেসিং,৩টি সোফা সেট,সেলাই মেশিন, ১টি টিভি,ফ্যান সহ ৩ রুমে থাকা প্রায় ৫ লাখ টাকার কাপড় চুপর সব আসবাবপত্র। এছাড়া দূর্বৃত্তরা নিয়ে গেছে প্রায় ১৭ ভূরি স্বর্ণ লংকার ও নগত ৪ লাখ, ৫৫ হাজার টাকা।

ঝিনাইগাতী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ইনচার্জ মো. আব্দুল মান্নান জানান, ভোর ৫ টা ১০ মিনিটের দিকে দুই জন লোক মারফত ওই বাসায় আগুন লাগার ঘটনা জানতে পেরে দ্রুত আগুন নেভানোর কাজে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট কাজ করে।

প্রথমে বাসার মেইন গেইটের দরজা ভিতর দিয়ে বন্ধ থাকায়, দীর্ঘক্ষণ গেইট খোলার চেষ্টার পর উপস্থিত লোকজনের সহযোগিতায় গেইট ভেঙে ভিতরে প্রবেশ করে। টানা ৪৫ মিনিট পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। আগুন নির্বাপণকালীন সময়ে সবগুলো কক্ষে বৈদ্যুতিক ও সোলার লাইট জ্বালানো ছিল বলেও জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!