1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:০৪ অপরাহ্ন

জাহ্নবীর গোপনে বাগদানের গুঞ্জন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর তার আলোচিত প্রেমিক শিখর পাহাড়িয়ার সঙ্গে গোপনে বাগদান সেরেছেন-এমন গুঞ্জন শোনা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা হচ্ছে।

সম্প্রতি শিখরের সঙ্গে তিরুপতিতে জাহ্নবীকে দেখার পর থেকেই এ বাগদানের কথা নিয়ে তোলপাড় নেটদুনিয়া। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, শিখরের পাশে মন্দিরে পূজা দিয়ে প্রার্থনা করছেন জাহ্নবী। এ ভিডিও ভাইরাল হতেই শুরু হয়েছে জল্পনা-কল্পনা।

জাহ্নবীকে ভাইরাল হওয়া ভিডিওতে বেগুনি রঙের শিফন শাড়ি এবং শিখরকে সাদা ধুতিতে দেখা গেছে। নেটিজেনদের অনেকেই অনুমান করছেন জাহ্নবী গোপনে বাগদান সেরেছেন।

এছাড়াও জাহ্নবীর হাতের হিরার আংটি দেখে জল্পনা আরও বেড়েছে। যদিও এ গুঞ্জনের কোনো সত্যতা এখনো পাওয়া যায়নি। পুরো বিষয়টি নিয়ে শ্রীদেবী কন্যা জাহ্নবী একদম চুপ রয়েছেন।

এদিকে অনেক প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে। অবশেষে ঠিক করা হয়েছে জাহ্নবী কাপুর ও রাজকুমার রাও অভিনীত ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ মুক্তির তারিখ।

সম্প্রতি প্রযোজনা সংস্থা ‘ধর্মা প্রোডাকশন’-এর অফিশিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট করে সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করা হয়। এ সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২০২৪ সালের ১৫ মার্চ।

ক্যাপশনে লেখা হয়, ‘একটা স্বপ্ন, যাকে দুই হৃদয় ধাবন করে! শরন শর্মা পরিচালিত, রাজকুমার রাও ও জাহ্নবী কাপুর অভিনীত- মিস্টার অ্যান্ড মিসেস মাহি আসছে ১৫ মার্চ ২০২৪ সালে- আপনাদের নিকটতম প্রেক্ষাগৃহে।’

‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ মূলত স্পোর্টস ড্রামা ঘরানার ছবি। ‘রুহি’ সিনেমার পর এই সিনেমাতে দ্বিতীয়বার একসঙ্গে কাজ করতে চলেছেন জাহ্নবী ও রাজকুমার। চলতি বছরের মে মাসে এ সিনেমার শুটিং শেষ করেন জাহ্নবী। শুটিং শেষে সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ পোস্ট লেখেন জাহ্নবী, গোটা টিমকে ধন্যবাদ জানিয়ে।

তিনি লেখেন, ‘আমার প্রথম ব্যাট ধরার ২ বছর। আর এখন আমরা অবশেষে শুটিং প্যাক আপ করলাম মিস্টার অ্যান্ড মিসেস মাহির। আমি ভেবেছিলাম আজ খানিক হালকা ও আশ্বস্ত হয়ে ঘুম থেকে উঠব কারণ এ সিনেমাতে যতটা ভেবেছিলাম পারব তার থেকে অনেক বেশি দিয়ে ফেলেছি।

কিন্তু সত্যি বলতে কেমন যেন খালি খালি লাগছে। যেন একটা খালি ক্যানভাস। মনে হচ্ছে আমরা যুদ্ধে গিয়েছিলাম এবং এখন ফিরে এসেছি আর সেখানে আমি অনেক হিরো দেখেছি।’ এরপরই তিনি প্রশংসা করেন সিনেমার গোটা টিমকে। উল্লেখ করেন রাজকুমার রাও, পরিচালক শরন শর্মার কথাও।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!