1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন

নতুন ওয়েব ফিল্মে রুনা খান

  • আপডেট টাইম :: শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩

বিনোদন ডেস্ক : জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী রুনা খান। শেষ করলেন নতুন একটি ওয়েব ফিল্মের কাজ। নাম ‘শোধ’। পরিচালনা করেছেন অভিনেতা ও নির্মাতা শাহরিয়ার নাজিম জয়। সিনেমায় রুনা খানের চরিত্রের নাম রুপা। রুপার স্বামী মফিজ চরিত্রে অভিনয় করেছেন শাহরিয়ার নাজিম জয়। স্বামী-স্ত্রীর প্রেম, বিশ্বাস ও প্রতিশোধের গল্প নিয়েই শোধ সিনেমা।

সিনেমাটিতে দুটি ভিন্ন লুকে দেখা যাবে রুনা খানকে। গল্প ও নিজের চরিত্রটি নিয়ে রুনা খান বলেন, ‘আমাদের আশপাশের চেনা-জানা গল্প নিয়েই শোধ নির্মাণ হয়েছে। তাই সিনেমাটি দেখার সময় দর্শকেরা গল্পের সঙ্গে নিজেকে মেলাতে পারবে। আমি অভিনয় করেছি রুপা চরিত্রে। গ্রামের এক গৃহবধূ রুপার গল্প দিয়েই শুরু, কাহিনির ধারাবাহিকতায় সেই রুপা হয়ে ওঠে শহরের আধুনিকা এক নারী। একই সিনেমায় দুটি ভিন্ন চরিত্র ফুটিয়ে তোলাটা এক ধরনের চ্যালেঞ্জ। আমি সব সময়ই চ্যালেঞ্জ নিতে ভালোবাসি। তাই কাজটি বেশ উপভোগ করেছি।’

রুনা খান ও শাহরিয়ার নাজিম জয় ছাড়া এ সিনেমায় আরও অভিনয় করেছেন মৌসুমি মৌ ও তানজিয়া জামান মিথিলা। মানিকগঞ্জ ও গাজীপুরের বিভিন্ন লোকেশনে দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে শিগগির মুক্তি দেওয়া হবে ওয়েব সিনেমাটি।

এর আগে গত মাসেই ‘বক: দ্য সোল অব ন্যাচার’ নামের একটি সিনেমার শুটিং শেষ করেছেন রুনা খান। জীবনানন্দ দাশের ‘আট বছর আগের একদিন’ অবলম্বনে সিনেমাটি নির্মাণ করছেন মাসুদ পথিক। ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের হাওরে হয়েছে শুটিং। একটি পরিবারের মাধ্যমে বাংলার জীবন ও প্রকৃতির নানা প্রসঙ্গ তুলে ধরেছেন নির্মাতা। এতে এক বক শিকারির স্ত্রী সবিতা চরিত্রে অভিনয় করেছেন রুনা। তার বিপরীতে রয়েছেন রতন দেব। আরও অভিনয় করছেন আব্রাহাম তামিম, এলিনা শাম্মী, সাফওয়ান মাহমুদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!