1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ০৩ জুন ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

ফরিদপুরে স্কুল ছাত্রীকে অপহরণের চেষ্টা, গণপিটুনির পর মাইক্রোবাসে আগুন

  • আপডেট টাইম :: সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩

ফরিদপুর: ফরিদপুরের একটি স্কুলের ছাত্রীকে অপহরণের চেষ্টাকালে বাধার মুখে পড়েন দুর্বৃত্তরা। এসময় অপহরণকারীদের ধরে গণপিটুনি দেয় ওই ছাত্রীর সহপাঠীরা। পরে তারা অপহরণের কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই অপহরণকারীকে আটক করে।

সোমবার (১৬ অক্টোবর) সকাল ১০টার দিকে ফরিদপুর শহরের কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশনে ঘটনাটি ঘটে।

বিদ্যালয়ের শিক্ষক অমুল্য কুমার জানান, আজ সকালে কয়েকজন দুর্বৃত্ত একটি মাইক্রোবাসে করে আব্দুল আজিজ ইনস্টিটিউশনে প্রবেশ করে। তারা বিদ্যালয়ের এক ছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা করে। এ সময় ওই ছাত্রীর সহপাঠী ও স্থানীয়রা স্কুল মাঠের মধ্যে গাড়িটির গতিরোধ করে। পরে শিক্ষার্থীরা দুইজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। এসময় অন্য অপহরণকারীরা পালিয়ে যায়। পরে ক্ষুব্ধ সহপাঠী ও স্থানীয়রা অপহরণের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটিতে আগুন ধরিয়ে দেন।

আটককৃতরা হলেন- ফরিদপুর সদর উপজেলার ইশানগোপালপুর ইউনিয়নের জয়দেবপুর গ্রামের ইসমাইলের ছেলে মামুন (৪০) ও শহরের গোয়ালচামট এলাকার বাদশা মোল্লার ছেলে আলমগীর (৫২)।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, একটি মাইক্রোবাস নিয়ে কয়েকজন দুর্বৃত্ত ওই বিদ্যালয়ের এক ছাত্রীকে অপহরণের চেষ্টা করে। সহপাঠীদের বাধার কারণে দুর্বৃত্তরা ব্যর্থ হন। সেসময় দুইজনকে আটক করে গণপিটুনি দেয় স্থানীয় ও শিক্ষার্থীরা। তাদের মধ্যে গুরুতর আহত একজনকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুর্বৃত্তদের ব্যবহৃত মাইক্রোবাসটি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে শিক্ষার্থীরা। পরে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিভেয়ে ফেলে।

তিনি আরও জানান, ঘটনা তদন্ত চলছে। অন্য যারা জড়িত তাদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!