1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

শ্রীবরদীতে পুকুর থেকে কৃষকের লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩

শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের ১২ ঘন্টা পর পুকুর থেকে উদ্ধার হওয়া কৃষক বিল্লাল হোসেনের মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় নিহত বিল্লালের ছেলে উজ্জল মিয়া বাদী হয়ে চার জনের নাম উল্লেখ করে আরও তিন জনকে অজ্ঞাতনামা আসামী করে মোট ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

গত সোমবার (২৩ অক্টোবর) রাত এগারোটার দিকে ভাটি লঙ্গরপাড়ায় একটি পুকুর থেকে বিল্লাল হোসেনের লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, ভাটি লঙ্গরপাড়ার বিল্লাল হোসেন (৫০) গত সোমবার সকাল দশটার দিকে ছাগলকে ঘাস খাওয়ানোর জন্য বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। রাতে বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজাঁখোজি করে ও সন্ধান চেয়ে এলাকায় মাইকিং করে। ওইদিন রাত এগারোটার দিকে বিল্লালের লাশ বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরে ভাসতে দেখে উদ্ধার করা হয়। সুরতহাল রিপোর্টের সময় নিহত বিল্লালের মাথায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। এ ঘটনায় নিহত বিল্লালের প্রতিবেশী হাবিবুল্লাহসহ চার জনের নাম উল্লেখ করে ও আরও তিনজনকে অজ্ঞাত আসামী করে শ্রীবরদী থানায় হত্যা মামলা দায়ের করা হয়।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাইয়ুম খান সিদ্দিক জানান, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্ত করা হয়েছে। ইতিমধ্যে মামলা রেকর্ড করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!