1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

শরণখোলায় ইউএনওর উদ্যোগে বাল্যবিয়ে পণ্ড

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩

নইন আবু নাঈম তালুকদার, শরণখোলা (বাগেরহাট): বাগেরহাটের শরণখোলায় উপজেলা নির্বাহী কর্মকর্তার উদ্যোগে বাল্যবিয়ের হাত থেকে রক্ষা পেল স্কুল ছাত্রী মীম আক্তার (১৩)।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৫ অক্টোবর) রাত সাড়ে এগারোটার দিকে উপজেলার মালিয়া রাজাপুর গ্রামে। এ ঘটনায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলাম শামিম বর ও কনে পক্ষকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন।

নির্বাহী কর্মকর্তার কার্য্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার রায়েন্দা ইউনিয়নের মালিয়া রাজাপুর গ্রামের মৃত্য বাদশা হাওলাদারের মেয়ে ও জনতা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী মীম আক্তারের সাথে খোন্তাকাটা ইউনিয়নের নলবুনিয়া গ্রামের সরোয়ার হাওলাদারের ছেলে ইসা হাওলাদার (১৯) বাল্যবিয়ের আয়োজন চলছিল। গোপন সংবাদে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাহিদুল ইসলাম শামিম শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ ইকরাম হোসেনের সহযোগীতায় গত বুধবার (২৫ অক্টেবর) রাত সাড়ে এগারোটার দিকে কনের বাড়িতে অভিযান চালায়। এ সময় বাল্যবিয়ে নিরোধ আইনে বর ইসা হাওলাদার ও কনের মা নাজমা বেগমকে পাঁচ হাজার টাকা করে মোট দশ হাজার টাকা অর্থদণ্ড করে অনাদায়ে সাত দিনের জেল প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!