1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে দু’দিন ব্যাপী তথ্য মেলা অনুষ্ঠিত

  • আপডেট টাইম :: বুধবার, ১ নভেম্বর, ২০২৩

নালিতাবাড়ী (শেরপুর) : তথ্যই শক্তি, জানবো জানাবো, দুর্নীতি রুখবো এই স্লোগানকে সামনে রেখে শেরপুরের নালিতাবাড়ীতে দু’দিন ব্যাপি তথ্য মেলা অনুষ্ঠিত হয়েছে।

নালিতাবাড়ী উপজেলা প্রশাসন ও সচেতন নাগরিক কমিটির (সনাক) এর যৌথ আয়োজনে ৩০ অক্টোবর সোমবার ও ৩১ অক্টোবর মঙ্গলবার এ দু’দিন নালিতাবাড়ী শহীদ মিনার প্রাঙ্গনে এ মেলার আয়োজন করা হয় ।

প্রথম দিনের উদ্ধোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার খৃষ্টফার হিমেল রিছিল সভাপতিত্বে প্রধান অতিথি ও উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি আফরোজা আফসানা, উপজেলা শিক্ষা অফিসার রাশিদা বেগম।

সমাপনী দিনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি আফরোজা আফসানা, সনাক সদস্য অধ্যাপক এনায়েত আলী, দ্যুপ্রক সদস্য এমএ হাকাম হীরা, প্রেসক্লাব সভাপতি মান্নান সোহেল।

সচেতন নাগরিক কমিটি (সনাক) সূত্রে জানা যায়, মেলায় তথ্য অধিকার আইন বিষয়ে জনসচেতনতা বৃদ্ধি, জনগণের তথ্য প্রাপ্তি নিশ্চিত করার মাধ্যমে তথ্য অধিকার আইনের যথাযথ বাস্তবায়ন এর লক্ষ্যে সচেতন নাগরিক কমিটি (সনাক) নালিতাবাড়ীর ইয়েস সদ্যসরা তথ্য আবেদন ফরম পূরণ করতে সহযোগিতা করেন। এতে সরকারি বেসরকারি ২৮টি প্রতিষ্ঠান স্টলে অংশগহন করে করেন এবং তথ্য আবেদনকারীদের তথ্য দিয়ে থাকেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com