1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

ঝিনাইগাতীতে চাঁদা উত্তোলন করে ৫২তম জাতীয় সমবায় দিবস পালিত

  • আপডেট টাইম :: রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
ঝিনাইগাতী (শেরপুর) : শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় আজ শনিবার উপজেলা প্রশাসন ও সমবায় অধিদপ্তরের আয়োজনে ৫২তম জাতীয় সমবায় দিবস যথাযোগ্য মর্যাদায় জাতীয় ও সমবায় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে পালিত হয়েছে। এ দিবসটি উপলক্ষে উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ রুকুনুজ্জামান সমবায়ের নিবন্ধনকৃত সমিতির নিকট থেকে চাঁদা উত্তোলন করে দিবসটি পালন করেন।
সকালে এক বর্ণাঢ্য র‌্যালি বাহির হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা সহকারী কমিশনার ভূমি আশরাফুল কবীরের সভাপতিত্বে সমবায়ে গড়ছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ প্রতিপাদ্য নিয়ে সভায় বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান এস,এম, এ ওয়ারেজ নাইম।
আরো বক্তব্য রাখেন- উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হুমায়ুন দিলদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহা আলম, জাসদের সাধারণ সম্পাদক একেএম ছামেদুল হক, আদর্শ ক্লাব এর সহ-সভাপতি মেহেদী হাসান হালিম, উত্তরণ ক্লাব এর সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন ও উপজেলা প্রেস ক্লাবের সভাপতি হারুন অর রশীদ দুদু প্রমুখ।
চাঁদা উত্তোলনের ব্যাপারে উপজেলা চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইমের নিকট জানতে চাওয়া হলে তিনি জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সভাপতি আমি এ ব্যাপারে জানি না।
সহকারী কমিশনার ভূমি আরাফুল কবীর জানান, আজ উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয় না থাকায় আমি অনুষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেছি। চাঁদা উত্তোলনের ব্যাপারে আমি কিছুই জানি না।
এ ব্যাপারে সমবায় কর্মকর্তা রুকনুজ্জামনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। তিনি সমিতি অডিটের নামেও অনিয়ম করে থাকেন বলে সদস্যদের মৌখিক অভিযোগ রয়েছে। অনুষ্ঠানে বিভিন্ন সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!