1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

চার বিয়ের পরও প্রেমিকার সাথে অভিমান, ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা

  • আপডেট টাইম :: রবিবার, ৫ নভেম্বর, ২০২৩

নালিতাবাড়ী (শেরপুর) : চারটি বিয়ের পরও আরেক তরুণীর সাথে প্রেম করতেন মাহমুদুল হাসান রুবেল। ওই প্রেমিকার সাথেই অভিমান করে ফেসবুকে পোস্ট দিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে আত্মহত্যা করেছেন তিনি।

রোববার (৫ নভেম্বর) ভোররাত তিনটার দিকে শেরপুরের নালিতাবাড়ী শহরের গড়কান্দা মহল্লায় আত্মহত্যার এ ঘটনা ঘটে।
সূত্র জানায়, উত্তর কালিনগর গ্রামের আজিজল হকের ছেলে মাহমুদুল হাসান রুবেল এ যাবত চারটি বিয়ে করেছেন। এরমধ্যে প্রথম স্ত্রীর সাথে ছাড়াছাড়ি হয়ে গেছে। বর্তমানে তিন স্ত্রী নিয়ে সংসার করার পাশাপাশি শহরের গড়কান্দা কাঁচা বাজারে মনোহরী ব্যবস করেন তিনি।

ধারণা করা হচ্ছে, শনিবার দিবাগত রাতে প্রেমিকার সাথে তার মনোমালিন্য হয়। পরে অভিমান করে বাড়ি থেকে বেরিয়ে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে এসে রাত তিনটার দিকে বিদ্যুতের তারে জড়িয়ে আত্মহত্যা করেন মাহমুদুল হাসান রুবেল। আত্মহত্যারর আগে রুওেবল তার এক ভাইকে ফোন করে আত্মহত্যা করতে যাচ্ছেন বলে জানান। পরে তাৎক্ষণিক তার মা ও দ্বিতীয় স্ত্রীসহ অন্যরা রুবেলের ব্যবসা প্রতিষ্ঠানে এসে তাকে উদ্ধার করে। ততক্ষণে রুবেল মারা গেছেন।

আত্মহত্যার আগে রুবেল তার ফেসবুক ওয়ালে লিখেন ‘আমি মরে যেয়ে তোমাকে বুঝিয়ে দিলাম আমার ভালোবাসা মিথ্যা ছিল না।’ তিনি আরও লিখেন ‘আমি তোমার জীবন থেকে নয়, আমি তোমার দুনিয়া থেকেই চলে গেলাম। ভালো থেকো জান। ওপারে যদি দেখা হয় তখনও এই কথাটাই বলব, আমি তোমাকে ছাড়া বাঁচতে পারিনাই।’

এদিকে এ আত্মহত্যার বিষয়ে পুলিশের কোন মতামত পাওয়া যায়নি। রোববার সকাল দশটার দিকে জানাযা শেষে রুবেলকে সমাহিত করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!