1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

রাস্তায় জিজ্ঞাসাবাদ শেষে পুলিশ ফিরে আসার পর মারা গেলেন তিনি!

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩

নালিতাবাড়ী (শেরপুর) : মাদকবিরোধী অভিযানে গিয়ে অপরাধী না পেয়ে ফিরে এসেছে পুলিশ। তবে পথিমধ্যে সন্দেহভাজন দুইজনকে দাড় করিয়ে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়। এর কিছুক্ষণ পরই একজনের মরদেহ পড়ে থাকে রাস্তার ধারে। পরিবারের দাবী অনুযায়ী আগে থেকেই অসুস্থ ছিলেন বকুল মিয়া নামে মধ্যবয়সী ওই রাজমিস্ত্রী শ্রমিক। কিন্তু মৃত্যু নিয়ে ধূম্রজাল সৃষ্টি হওয়ায় ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

বুধবার (৮ নভেম্বর) দিবাগত রাত সাড়ে আটটার দিকে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ঝাঙ্গালিয়াকান্দা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ঝাঙ্গালিয়াকান্দা গ্রামের জনৈক রমেজ এর বাড়িতে গাঁজা বিক্রি চলে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে অভিযান চালায় পুলিশ। অভিযানে যাওয়ার সময় পথিমধ্যে রমেজ এর বাড়ি থেকে বের হয়ে আসা একই গ্রামের বকুল মিয়া ও জিন্নত আলীকে পুলিশ সন্দেহ করে। পরে জিজ্ঞাসাবাদ শেষে বকুল মিয়া অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মৃত অছিমদ্দিনের ছেলে বলে জানতে পেরে উভয়কেই ছেড়ে দেয়। রমেজের বাড়িতে গিয়েও কোন আলামত না পেয়ে পুলিশ সদস্যরা ফিরে আসে। এর কিছুক্ষণ পর রাত আনুমানিক নয়টার দিকে ওই রাস্তায় বকুলের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। সংবাদ পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে বকুলের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এদিকে বকুলের এ মৃত্যু নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হলে লাশ ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার শেরপুর মর্গে পাঠানো হয়। নালিতাবাড়ী থানায় ঘটনা তদন্তে আসেন শেরপুরের পুলিশ সুপার মোনালিসা বেগম ও সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল দিদারুল ইসলাম।

মৃতের পরিবারের লোকজন জানায়, বকুল আগে থেকেই অসুস্থ ছিলেন। রমেজ উদ্দিন বকুলের মামা লাগেন। বকুল তার মামা রমেজকে পাকা ধান কেটে দেওয়ার পারিশ্রমিক দিতে ওই বাড়িতে গিয়েছিলেন। ফেরার পথে সবার অজান্তে তিনি মারা যান। তবে কি কারণে মারা গেছেন তা তারা জানতে পারেননি।

তবে পুলিশ বলছে, ধারণা করা হচ্ছে, অসুস্থতাজনিত কারণেই বকুল মারা যেতে পারেন। প্রকৃত ঘটনা জানতে লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!