1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে স্কুল ও কলেজ ভবন ভার্চুয়ালি উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩

নালিতাবাড়ী (শেরপুর) : গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে সারাদেশের সাথে একযোগে নালিতাবাড়ী সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজ এবং মরিচপুরান সরকারী প্রাথমিক বিদ্যালয় ভবনসহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান ইউনিয়নের মরিচপুরান গ্রামে অবস্থিত দুটি প্রতিষ্ঠান ছাড়াও আরও কয়েকটি ভবন উদ্বোধনের পর স্থানীয় প্রশাসন ও নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীর পক্ষে এসবের ফলক উন্মোচন করেন।

সূত্রমতে, সারাদেশে ২ হাজার ২৩টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন এবং ১শ টি সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজ ভবন মঙ্গলবার দুপুরে গণভবন থেকে একযোগে ভার্চুয়ালি উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরমধ্যে নালিতাবাড়ীর মরিচপুরান গ্রামে ১৯৩৮ সালে প্রতিষ্ঠিত মরিচপুরান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একটি দ্বিতল নতুন ভবন এবং একই গ্রামের ভোগাই নদীর পিছলাকুড়ি ব্রিজ তীরবর্তী এলাকায় ২০২০ সালে দেশের একমাত্র বৃহৎ এলাকা সাত একর জায়গার উপর ২২ কোটি টাকা ব্যয়ে প্রতিষ্ঠিত ৫ তলা বিশিষ্ট নালিতাবাড়ী সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজ এবং আরও ৪টি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও একটি উচ্চ বিদ্যালয় ভবন উদ্বোধন ঘোষণা করা হয়।

পরে বেলা দুইটার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইলিশায় রিছিল, উপজেলা প্রকৌশলী রাকিবুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর কবীর, উপজেলা শিক্ষা কর্মকর্তা রাশেদা বেগমসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত হয়ে ভবন দুটির নাম ফলক উন্মোচন করেন।

এসময় নালিতাবাড়ী সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজ এর ভারপ্রপ্ত অধ্যক্ষ প্রকৌশলী কামরুজ্জামান, মরিচপুরান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আলেয়া বেগমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!