1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে নিজের পথ দেখুন : হাসনাত আবদুল্লাহ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বলে সুস্পষ্ট বক্তব্য দিলেন রাষ্ট্রপতি রাষ্ট্রায়ত্ত ১০ ব্যাংকে নতুন এমডি নিয়োগ রাষ্ট্রপতি পলাতক শেখ হাসিনাকে পুনর্বাসিত করার চেষ্টা করছেন: রিজভী ‘রাষ্ট্রপতি মিথ্যাচার ও শপথ ভঙ্গ ক‌রে‌ছেন’ শেখ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের ভূমিকা নেই রোহিঙ্গা ক্যাম্পে একই পরিবারের তিনজনকে গুলি করে হত্যা আমার কাছে শেখ হাসিনার পদত্যাগের কোনো দালিলিক প্রমাণ নেই: রাষ্ট্রপতি নালিতাবাড়ীতে যুবকের ও শেরপুরে কবিরাজের মরদেহ উদ্ধার তারিকের নির্দেশেই গুম করা হয় ফটো সাংবাদিক কাজলকে

ঝিনাইগাতীতে হেরোইন ব্যবসায়ীকে ৩ মাসের কারাদণ্ড

  • আপডেট টাইম :: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
ঝিনাইগাতী (শেরপুর) : শেরপুরের ঝিনাইগাতীতে মো.শহীদুল (৪০) নামে এক হেরোইন ব্যবসায়ীকে ৩ মাসের কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যামাণ আদালত।
সোমবার (২০ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় এ দন্ডাদেশ প্রদান করা হয়। দণ্ডপ্রাপ্ত ব্যক্তি উপজেলার সদর ইউনিয়নের বন্দভাটপাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।
ভ্রাম্যামাণ আদালত সুত্রে জানা গেছে, সোমবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল কবীর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, শেরপুর “খ” সার্কেলের যৌথ মাদকবিরোধী গঠিত একটি রেইডিং টিম ঝিনাইগাতী থানার বন্দভাটপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক কারবারি মো. শহীদুলকে ১ গ্রাম  হেরোইনসহ আটক করা করে। পরে  সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল কবীর আসামীকে মোবাইল কোর্টের মাধ্যমে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ১ শত টাকা অর্থদণ্ডে দণ্ডিত করেন। এরপর জেলা কারাগার শেরপুরে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com