1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয় হালুয়াঘাটে ধান ক্ষেত পাহারা দিতে গিয়ে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু থানচি-রুমা সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক সড়ক দুর্ঘটনায় অভিনেত্রীর মৃত্যু ধর্ম অবমাননা: জবি শিক্ষার্থী তিথির পাঁচ বছরের কারাদণ্ড রাজকে ঘিরে গুঞ্জন, নিজের প্রেমের কথা স্বীকার করলেন মন্দিরা বাজার থেকে ডলার উধাও, পণ্যমূল্য বেড়ে যাওয়ার আশঙ্কা শেরপুরে দ্রুত বিচার মামলায় সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কারাগারে বন্যহাতির আক্রমণে বাংলাদেশীদের মৃত্যু, ক্ষতিপূরণ দাবিতে মানববন্ধন এসএসসি পরীক্ষা: বাগাতিপাড়ায় ৩ নারী জনপ্রতিনিধির দুজন পাস করেছেন

ঝিনাইগাতীতে হেরোইন ব্যবসায়ীকে ৩ মাসের কারাদণ্ড

  • আপডেট টাইম :: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
ঝিনাইগাতী (শেরপুর) : শেরপুরের ঝিনাইগাতীতে মো.শহীদুল (৪০) নামে এক হেরোইন ব্যবসায়ীকে ৩ মাসের কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যামাণ আদালত।
সোমবার (২০ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় এ দন্ডাদেশ প্রদান করা হয়। দণ্ডপ্রাপ্ত ব্যক্তি উপজেলার সদর ইউনিয়নের বন্দভাটপাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।
ভ্রাম্যামাণ আদালত সুত্রে জানা গেছে, সোমবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল কবীর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, শেরপুর “খ” সার্কেলের যৌথ মাদকবিরোধী গঠিত একটি রেইডিং টিম ঝিনাইগাতী থানার বন্দভাটপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক কারবারি মো. শহীদুলকে ১ গ্রাম  হেরোইনসহ আটক করা করে। পরে  সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল কবীর আসামীকে মোবাইল কোর্টের মাধ্যমে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ১ শত টাকা অর্থদণ্ডে দণ্ডিত করেন। এরপর জেলা কারাগার শেরপুরে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!