1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:১২ অপরাহ্ন

সংসদ নির্বাচনে অংশ নিতে শেরপুরে দুই উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩

শেরপুর : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে একই সংসদীয় আসন থেকে একজন দলীয় প্রার্থী হয়ে এবং অন্যজন স্বতন্ত্র প্রার্থী হয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ ছেড়েছেন।

এরা হলেন- আওয়ামী লীগ মনোনীত দলীয় প্রার্থী শ্রীবরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডিএম শহিদুল ইসলাম এবং স্বতন্ত্র প্রার্থী ঝিনাইগাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈম।

বুধবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিবের কাছে পদত্যাগের পত্র দুটি পাঠানো হয়। অনুলিপি ময়মনসিংহ বিভাগীয় কমিশনার, শেরপুর জেলা প্রশাসক ও সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছেও পাঠানো হয়েছে।
ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হয়ে বারবার দলীয় মনোনয়ন চেয়েও না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রধানমন্ত্রী নির্বাচন করার অনুমতি প্রদান করায় এ সুযোগ গ্রহণ করেছেন বলে জানিয়েছেন এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈম।

শ্রীবরদী ও ঝিনাইগাতী এ দুই উপজেলা নিয়ে গঠিত শেরপুর-৩ সংসদীয়-১৪৫ আসনে এবার টানা ১৫ বছরের নৌকার মনোনীত সংসদ সদস্য একেএম ফজলুল হক চানকে বাদ দিয়ে দলীয় মনোনয়ন দেওয়া হয় শ্রীবরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলামকে। তিনি শ্রীবরদী উপজেলার খড়িয়া কাজিরচর ইউনিয়নের মাদারপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম সিরাজুল ইসলামের ছেলে। খড়িয়া কাজিরচর ইউনিয়নের টানা দুই দফায় ইউপি চেয়ারম্যান থাকাবস্থায় ২০১৯ সালে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা শ্রীবরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন শহিদুল ইসলাম। এ আসন থেকে এবার ২০ জন প্রার্থী আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!