1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

  • আপডেট টাইম :: বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে তেরো বছর বয়সী মানসিক প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে আব্দুল হান্নান নামে এক সন্তানের জনক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গত সোমবার (৪ ডিসেম্বর) সকালে শহরের দক্ষিণ কালিনগর গ্রামের ওই ঘটনায় মঙ্গলবার রাতে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করলে পুলিশ রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করে।

ওই কিশোরীর মা জানান, স্বামী না থাকায় তিন সন্তান নিয়ে তিনি ভিক্ষাবৃত্তি করে সংসার চালান। সোমবার সকাল দশটার দিকে ভিক্ষাবৃত্তির জন্য বাড়ি থেকে বেরিয়ে গেলে তেরো বছর বয়সী তার বড় কন্যাকে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে প্রতিবেশি রাজমিস্ত্রী শ্রমিক আব্দুল হান্নান। ধর্ষণ শেষে বিষয়টি কাউকে বলতে মানা করলেও ভিক্ষুক মা বাড়ি ফেরার পর ওই ঘটনা বলে দেয়। পরদিন মঙ্গলবার এ বিষয়ে বাদী হয়ে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করলে পুলিশ রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করে পুলিশ জানায়, বাদীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে রাতেই মামলা গ্রহণ করে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বুধবার গ্রেফতারকৃত হান্নানকে আদালতে এবং কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য শেরপুর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে বিষয়টি স্পর্শকাতর হওয়ায় মামলা গ্রহণ করে আইনানুগ ব্যবস্থা নিলেও তদন্তে এবং বাদীর দেওয়া তথ্যে যথেষ্ঠ গড়মিল পাওয়া গেছে বলেও জানায় পুলিশ।

এদিকে গ্রেফতারকৃত আব্দুল হান্নান অভিযোগ অস্বীকার করে জানায়, যে সময় ঘটনার কথা বলা হচ্ছে সেদিন সকাল সাড়ে আটটা থেকে সে অন্যের বাড়িতে সঙ্গীদের সাথে নিয়ে রাজমিস্ত্রীর কাজে যোগ দিয়েছিল। কিছুদিন আগে প্রতিবেশি ওই কিশোরীর খালার সাথে বাড়িতে ছাগল প্রবেশ করা নিয়ে কথা কাটাকাটির জেরে তাকে ফাঁসানো হয়েছে বলেও দাবী করে হান্নান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!