1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ১৫ মে ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

শেরপুর-১ আসনে আ’লীগ প্রার্থী হুইপ আতিকের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম :: সোমবার, ১ জানুয়ারী, ২০২৪

শেরপুর : শেরপুর-১ সদর আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, পাঁচবারের সংসদ সদস্য ও হুইপ এবং জেলা আওয়ামী লীগের সভাপতি আতিউর রহমান আতিক ও তার সমর্থকদের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, ভোটারদের হুমকী, হামলা ও মারধর, কালো টাকার প্রভাব বিস্তারসহ নানা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেন ছানু।

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে শহরের নিউমার্কেটের নিজ কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেন ছানু ছাড়াও জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ন কবীর রুমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জাতীয় পার্টির নেতা ইলিয়াস উদ্দিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জেলা জাসদের সভাপতি মনিরুল ইসলাম লিটন, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শামসুন্নাহার কামাল, জেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফারহানা পারভীন মুন্নীসহ অনেকে উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে ছানোয়ার হোসেন ছানু অভিযোগ করে বলেন, নৌকার প্রার্থী হুইপ আতিউর রহমান আতিক তার নিশ্চিত পরাজয় জেনে আমার বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র ও মিথ্যাচার করছেন। তিনি প্রকাশ্যে আমাকে ও আমার কর্মীদের হত্যার হুমকি দিয়ে আসছেন। বিভিন্ন স্থানে আমার কর্মীদের হামলা করে আহত করছে তার সমর্থকরা। এসময় কর্মীদের মোটরসাইকেল ভাংচুর, ট্রাক মার্কার নির্বাচনী কেন্দ্র করতে বাধা এবং কামাড়িয়া, রৌহা, বেতমারী-ঘুঘুরাকান্দি ও ধলা ইউনিয়নে সীল মারাসহ নির্বাচন ভন্ডুল করার ষড়যন্ত্র করছেন বলেও অভিযোগ করেন ছানু।

তিনি আরও বলেন, আমার কর্মীরা নীরাপত্তহীনতায় ভূগছে। নৌকার প্রার্থী বৈধ ও অবৈধ অস্ত্র প্রদর্শন করে ট্রাক প্রতীকের কর্মীদের হুমকী ও ভয়-ভীতি দেখাচ্ছেন। নির্বাচনে অবৈধ টাকা, কম্বল, শাড়ি ও লুঙ্গীসহ বিভিন্ন উপঢৌকন বিতরণের অভিযোগও আনেন তিনি।

ছানোয়ার হোসেন ছানু আরও বলেন, নৌকার প্রার্থীর মেয়ে শারমিন রহমান অমি একজন সরকারী কর্মকর্তা হয়েও নির্বাচনী আচরণবিধি লঙ্গন করে আমার বিরুদ্ধে অপপ্রচার ও তার অধীনস্থ সরকারী কর্মচারীদের দিয়ে বাধ্যতামূলক নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

এর আগে শনিবার আওয়ামী লীগের সভাপতি ও নৌকার প্রার্থী হুইপ আতিউর রহমান আতিক সংবাদ সম্মেলন করে স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেন ছানুর বিরুদ্ধে নানা অভিযোগ আনেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!