1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

ক’টা দিন জোড়েসোড়ে খাটতে বললেন মতিয়া চৌধুরী

  • আপডেট টাইম :: বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪

নালিতাবাড়ী (শেরপুর) : দ্বাদশ সংসদ নির্বাচনের দিন ঘনিয়ে আসায় নৌকাকে বিজয়ী করতে ‘আর ক’টা দিন জোড়েসোড়ে খাটতে’ বললেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা, শেরপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বেগম মতিয়া চৌধুরী।

বুধবার (৩ জানুয়ারি) দুপুরে নির্বাচনী এলাকা নালিতাবাড়ীর নাকুগাঁও স্থলবন্দরে আমদানী-রপ্তানীকারক সমিতি ও লোড-আনলোড শ্রমিক ইউনিয়ন আয়োজিত নির্বাচনী সভায় এ অনুরোধ করেন তিনি।

দু’হাত তোলে ভোট প্রার্থনা করে এসময় তিনি বলেন, আমরা সবাই আইন মেনে চলব। আইনের ব্যত্যয় আমরা ঘটাব না। যা আপনারা ঘটাননি। নিয়মের ভেতর দিয়েই আগামী দিনে বাংলাদেশে ব্যবসা করতে পারবেন এবং পারা যায় কিনা আমরা সেটা প্রমাণ করে ছাড়ব ইনশাআল্লাহ।

নাকুগাঁও আমদানী-রফতানীকারক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান মুকুলের সভাপতিত্বে এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন- সমিতির সাধারণ সম্পাদক অরুণ চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী, যুগ্ম-সাধারণ সম্পাদক হাজি মোশারফ হোসেন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, আমদানী-রফতানীকারক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, নাকুগাঁও লোড-আনলোড শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল সামাদ ও সাধারণ সম্পাদক সুজন মিয়া।

সভায় মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের সদস্য ছাড়াও আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!