1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ১৫ মে ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

মন গলেনি ভোটারের, মিথ্যা প্রতিশ্রুতি দিয়েও জামানত হারালেন তিনি

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪

শেরপুর : এলজিইডি থেকে রাস্তা করে দিবেন বলে দৈর্ঘ্য ও প্রস্থ মেপে নিচ্ছেন, মসজিদের পরিমাপ নিয়ে প্রকৌশলী ডেকে একাধিক তলাবিশিষ্ট ফাউন্ডেশন করে দেবেন বলে আশ^স্ত করছেন, প্রেসক্লাবের এক তলা ভবন করে দেবেন, কোথাও বা লাখ লাখ টাকার চেক অনুদান দিচ্ছেন ৬ মাস পর টাকা উত্তোলনের শর্তসাপেক্ষে- এভাবেই মিথ্যা আর ধোকাবাজির জাল ছড়িয়েও জামানত হারিয়েছেন স্বতন্ত্র প্রার্থী সৈয়দ মুহাম্মদ সাইদ আঙ্গুর।

সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-২ (নকলা ও নালিতাবাড়ী উপজেলা) আসন থেকে হেভিওয়েট প্রার্থী মতিয়া চৌধুরীর সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে এসে নিকটতম প্রতিদ্বন্দ্বি হলেও প্রাপ্ত ভোটে জামানত বাজেয়াপ্ত হয়েছে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আঙ্গুরের। তার মনভোলানো কথায় মন ভেজেনি ভোটারদের। উপরন্তু সব প্রতিশ্রুতি যে ভুয়া দিয়ে যাচ্ছেন তা অনুমান করতে পেরেছিলেন ভোটারেরা।

শেরপুর-২ আসনে এবার মোট ভোটার ছিল ৪ লাখ ১১ হাজার ৬৯৫ জন। ভোট প্রদান করেছেন ২ লাখ ৩৩ হাজার ২২৬ জন। এরমধ্যে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী দলের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী একাই পেয়েছেন ২ লাখ ২০ হাজার ১৪২ ভোট। প্রতিদ্বন্দ্বী অপর ২ জনের মধ্যে নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সৈয়দ মোহাম্মদ সাঈদ আঙ্গুর ঈগল প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৪৪২ ভোট। নিয়মানুযায়ী প্রাপ্ত ভোটের আটের একাংশ না হওয়ায় আঙ্গুরের জামানত বাজেয়াপ্ত হয়েছে।

স্থানীয় এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি মতিয়া চৌধুরীর সাথে প্রতিদ্বন্দ্বিতা করে ১০ হাজার ভোটের ব্যবধানে বিজয়ী হবেন বলেও জানিয়েছিলেন।

এর আগে ২০০৩ সালে নালিতাবাড়ী উপজেলার সিধুলী গ্রামের সন্তান সৈয়দ মুহাম্মদ সাঈদ আঙ্গুর নয়াবিল ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক প্রার্থী হয়ে এক ভোট পেয়েছিলেন। বর্তমানে তিনি সপরিবারে ঢাকায় বসবাস করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!