1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন

পাঞ্জাবে বিষাক্ত মদপানে ২১ জনের মৃত্যু

  • আপডেট টাইম :: রবিবার, ২৪ মার্চ, ২০২৪

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের পাঞ্জাবে বিষাক্ত মদপানে মৃত্যুর সংখ্যা বাড়ছে। রাজ্যের সাঙ্গরুর জেলার এই ঘটনায় শনিবার আরও ছয় জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট সংখ্যা দাঁড়াল ২১ জনে।

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে এমন তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, বিষাক্ত মদপানে অসুস্থ হয়ে এখনো হাসপাতালে ভর্তি রয়েছেন আরো কয়েক জন। তাদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক।

বিষাক্ত মদপানে মৃতের সংখ্যা বেড়ে যেতেই নড়েচড়ে বসেছে পাঞ্জাব প্রশাসন। এই ঘটনায় অতিরিক্ত পুলিশ মহাপরিচালক পদমর্যাদার কর্মকর্তার নেতৃত্বে চার সদস্যের বিশেষ তদন্তকারী দল গঠন করেছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান।

গত বুধবার পাঞ্জাবের সাংরুরে বিষাক্ত মদপানে অসুস্থ হয়ে পড়েন ৪০ জনের বেশি। এই ঘটনার পর সেখানে উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এলাকায় দীর্ঘ দিন ধরেই বেআইনি মদের কারবার রমরমিয়ে চলছিল। এই কারবার বন্ধ করার জন্য এলাকাবাসীরা উদ্যোগও নেন। কিন্তু খুব একটা ফলপ্রসূ হননি।

বিষাক্ত মদকাণ্ডে এখন পর্যন্ত আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ইতোমধ্যেই ভারতীয় দণ্ডবিধির ৩০২ (খুন) ধারা ও আবগারি আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ করে এই বেআইনি মদ কারবারি চক্রের মূলহোতাদের পাওয়ার চেষ্টা করছে পুলিশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!