1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

দুলাল ফকিরের জালে আবারও ধরা পড়ল ২৫ লাখ টাকার লাক্ষা মাছ

  • আপডেট টাইম :: শনিবার, ৩০ মার্চ, ২০২৪

পিরোজপুর: ইন্দুরকানীর দুলাল ফকিরের জালে আবারও ধরা পড়ল ২৫ লাখ টাকার ১২০টি লাক্ষা মাছ। শনিবার (৩০ মার্চ) সকালে মাছগুলো পাড়েরহাট মৎস্য অবতরণ কেন্দ্রের আড়ৎতে বিক্রি হয়।

গত ১৬ মার্চ এই দুলাল ফকিরের জালে ধরা পড়ে ৯২টি লাক্ষা মাছ। যা ২০ লাখ টাকায় বিক্রি করেন তিনি। এর ১৪ দিনের মাথায় আবারও ২৫ লাখ টাকার লাক্ষা মাছ বিক্রি করেন ওই জেলে।

ইন্দুরকানী উপজেলার চন্ডিপুর ইউনিয়নের পূর্ব চরবলেশ্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মো. দুলাল ফকির। তার মালিকানাধীন এফবি আবদুল্লাহ ও এফবি আল ইমরান ট্রলার বঙ্গোপসাগর যায় মাছ ধরতে। তার দুটি ট্রলারে এবার অন্যান্য মাছ ছাড়াও ১২০টি লাক্ষা মাছ ধরা পড়েছে।

ট্রলারের জেলেরা বলেন, ‘১৪ দিন আগে আমরা জাল, বরফ ও রসদ বোঝাই করে সাগরে যাই। আলহামদুলিল্লাহ আমরা অন্যান্য মাছের সঙ্গে এবারও ১২০টি লাক্ষা মাছ পেয়েছি। ২৫ লাখ টাকায় মাছ বিক্রি হয়েছে। ঈদের আগে এত বেশি মাছ পাওয়ায় আমরা খুশি। এবার পরিবার পরিজন নিয়ে ভালোভাবে ঈদ করতে পারব।’

এফবি আবদুল্লাহ ও এফবি আল ইমরান ট্রলারের মালিক দুলাল ফকির জানান, এর আগে কয়েক বার সাগরে ট্রলার পাঠিয়ে তার লোকসান হলেও আড়ৎদারি বাদ দিয়ে আগেরবার ২০ লাখ এবং এবার ২৫ লাখ টাকার মাছ বিক্রি হওয়ায় আগের ক্ষতি পুষিয়ে উঠতে পারবেন।

পাড়েরহাট মৎস্য অবতারণ কেন্দ্রের আড়ৎদার মহসিন মেম্বর জানান, শনিবার দুলাল ফকিরের এফবি আবদুল্লাহ ও এফবি আল ইমরান ট্রলার মাছ নিয়ে আড়তে আসে। পাইকারদের কাছে ২৫ লাখ টাকায় এ মাছ বিক্রি করা হয়েছে। প্রতিটি লাক্ষা মাছের ওজন তিন থেকে সাত কেজি। অন্যান্য মাছের তুলনায় লাক্ষা মাছের চাহিদা এবং দাম বেশি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!