1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন

শেরপুরে আমেরিকা প্রবাসী খুন, সাবেক ইউপি চেয়ারম্যানসহ ৪ জন আটক

  • আপডেট টাইম :: রবিবার, ৩১ মার্চ, ২০২৪

শেরপুর : শেরপুরে আব্দুল হালিম ওরফে জীবন (৪৮) নামে এক আমেরিকা প্রবাসী খুন হয়েছেন। রোববার (৩১ মার্চ) ভোর রাতে সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের প্রত্যন্ত চরাঞ্চল চুনিয়ারচর গ্রাম থেকে ওই প্রবাসীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত জীবন শেরপুর পৌরসভার মধ্য নওহাটা মহল্লার সাইদুর রহমান ওরফে সুরুজ মাস্টারের ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাবেক ইউপি চেয়ারম্যানসহ ৪ যুবককে আটক করা হয়েছে। আটককৃতরা হলো- চরপক্ষীমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রউফ, মুকুল হোসেন, রাশেদুল ইসলাম ডিয়ার ও ফরহাদ হোসেন। আটককৃতরা সংঘবদ্ধ অপরাধী চক্রের সদস্য বলে অভিযোগ রয়েছে।

জানা গেছে, নিহত আব্দুল হালিম জীবন প্রায় ১৫-১৬ বছর আগে ডিভি লটারিতে নাগরিকত্ব পেয়ে আমেরিকা যান। পরে বিয়ে করে স্ত্রীকেও আমেরিকা নিয়ে যান। বছর দুয়েক আগে তিনি শেরপুরে এসে আমেরিকা ফেরত যাননি। সম্প্রতি তিনি শেরপুর পৌরসভার চাপাতলী মহল্লায় আতিয়া আক্তার নামে এক নারীকে দ্বিতীয় বিয়ে করেন।

নিহতের স্ত্রী আতিয়া আক্তার জানান, শনিবার দুপুর দুইটার দিকে চরপক্ষীমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রউফসহ কয়েকজন তার স্বামী জীবনকে ডেকে নিয়ে যান। এরপর তিনি আর বাড়ি ফিরে আসেননি। ভোর রাতে চুনিয়ারচর এলাকা থেকে স্বামীর রক্তাক্ত লাশ উদ্ধারের খবর পান তিনি।

তিনি আরও বলেন, সাবেক চেয়ারম্যান আব্দুর রউফ তার স্বামী জীবনকে ডেকে নিয়ে বিভিন্ন মামলা-মোকদ্দমা ও ঝামেলায় জড়িয়েছেন। হাতিয়ে নিয়েছেন অনেক টাকা। এ নিয়ে দ্বন্দ্বের জের ধরেই রউফসহ তার সংঘবদ্ধ চক্রের লোকজন আমার স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা করেছেন।

শেরপুর সদর থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা গ্রহণ করে তদন্ত চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!