1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন

কেএনএফের প্রধান নাথান স্ত্রীকে লালমনিরহাটে স্ট্যান্ড রিলিজ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪

বান্দরবান : বান্দরবানে সাম্প্রতি রুমা ও থানচি দুই উপজেলার ব্যাংক ডাকাতি, অস্ত্র লুট ও হামলা, কর্মকর্তাদের মারধর ঘটনায় পাহাড়ে বিচ্ছিন্নবাদী সশস্ত্র সংগঠন কুকি চিন ন্যাশনালফ্রন্টের (কেএনএফ) নাম উঠে আসে। এই কেএনএফ সংগঠনের প্রতিষ্ঠাতা প্রধান হলেন নাথান বম। তিনি রুমা উপজেলা দীর্ঘদিন যাবৎ রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত ছিলেন। তাকে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে লালমনিরহাটে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সন্ধ্যায় বান্দরবান সিভিল সার্জন ডা. মাহাবুবুর রহমান বদলির বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, নার্সিং ও মিড ওয়াইফারী অধিদপ্তরের (ডিজিএনএম) পরিচালক ও প্রশাসন এর উপসচিব মোহাম্মদ নাসির উদ্দিন এর স্বাক্ষরিত বদলির আদেশের নির্দেশনায় মাধ্যমে কনফার্ম করেছি। রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সিনিয়র স্টাফ নার্স লাল সং কিম বম কে লালমনির হাটে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল পাশাপাশি দিপালী বৈড়াকে লালমনিরহাটে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলির করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কেএনএফের প্রধান ও প্রতিষ্ঠাতা নাথান বমের বাড়ি রুমা বাজার সংলগ্ন ইডেনপাড়া। যেখানে শৈশব কাল থেকে নাথান বমের বেড়ে ওঠা। নাথানের মা-বাবা বর্তমানে কেউ বেঁচে নেই। সংসারিক জীবনে তাদের দুই সন্তান আছে। এদের স্কেন্ডি বম (৫) ও স্কলার বম (১৫)। স্কলার বর্তমানে ভারতের মিজোরামে মামার বাড়িতে থেকে পড়ালেখা করছে। স্কেন্ডি স্থানীয় একটি স্কুলে প্রাক-প্রাথমিককে অধ্যায়রত আছে বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!