1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

জানাযা থেকে ফেরার পথে নকলায় ট্রাক চাপায় ৩ ইজিবাইক যাত্রী নিহত, আহত ৩

  • আপডেট টাইম :: বুধবার, ৮ মে, ২০২৪

নকলা (শেরপুর) : জানাযা থেকে ফেরার পথে শেরপুরের নকলায় দ্রুতগামী ট্রাক চাপায় দুই নারীসহ ৩ ইজিবাইক যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে আরও দুইজন।

মঙ্গলবার (৭ এপ্রিল) রাত নয়টার দিকে নালিতাবাড়ী-ঢাকা মহাসড়কের নকলা শহরের গড়েরগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও এলাকার জবেদা বেগম (৭০), ঝিনাইগাতি উপজেলার মালিঝিকান্দা গ্রামের রাজা মিয়া (৫৫) ও নকলার গড়েরগাঁও এলাকার আবেদা খাতুন (৫০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ময়মনসিংহের ফুলপুর এলাকা থেকে আব্দুল খালেক নামে এক স্বজনের জানাযা শেষে হতাহতরা ইজিবাইকযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে নকলার পাইস্কা অতিক্রম করে গড়েরগাঁও এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি মালবাহী ট্রাক ইজিবাইকটিকে চাপা দিয়ে চলে যায়। এতে ইজিবাইকটি চাপা পড়ে দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই শ্বাশুড়ি জবেদা বেগম এবং মেয়ের জামাতা রাজা মিয়া মারা যান। এসময় স্থানীয়রা অটোরিকশায় থাকা নালিতাবাড়ীর উপজেলার পোড়াগাও এলাকার কফিল মিয়ার স্ত্রী আবেদা খাতুন (৫০), রফিকুল ইসলামের ছেলে আরাফাত (৬), রাজা মিয়ার স্ত্রী সুলতানা বেগম (৩০) ও ইজিবাইক চালককে গুরুতর আহত অবস্থায় নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথিমধ্যে আবেদা বেগম মারা যান।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া এর সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে দু’টি মরদেহসহ দুমড়ে-মুচড়ে যাওয়া ইজিবাইক উদ্ধার করা হয়েছে। ময়মনসিংহে নেওয়ার পথে আরও একজন মারা গেছে। পালিয়ে যাওয়া ঘাতক ট্রাকটিকে আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!