1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২৬ জুন ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

আনারকে ঘরে স্বাগত জানান শিলাস্তি, একাধিক মডেলকে ডাকতে পারে ডিবি

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
বাংলার কাগজ ডেস্ক : ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যার ঘটনায় নজরদারিতে রয়েছেন কয়েকজন মডেল এবং একজন চিত্রনায়িকা। জিজ্ঞাসাবাদের জন্য তাদের ডাকা হতে পারে ডিবি কার্যালয়ে।

ঝিনাইদহের কালীগঞ্জ থেকে চুয়াডাঙ্গার দর্শনার গেদে সীমান্ত দিয়ে গত ১২ মে ভারতে যান আনোয়ারুল আজীম আনার। তিনি পশ্চিমবঙ্গে বরাহনগর থানার মণ্ডলপাড়া লেনে গোপাল বিশ্বাস নামে এক বন্ধুর বাড়িতে ওঠেন। ১৩ মে সেখানে তাকে হত্যা করে মরদেহ টুকরো টুকরো করে গুম করা হয় বলে জানায় ডিবি। এর পর থেকে একে একে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অনেককেই গ্রেপ্তার করা হয়।

এই হত্যার তদন্তের জন্য গত ২৬ মে কলকাতায় যায় ডিবি পুলিশের একটি দল। গ্রেপ্তার হওয়া জিহাদকে সঙ্গে নিয়ে তদন্তকারীরা সঞ্জীবা গার্ডেনসের সেই ফ্লাটেও যান। এ সময় আনার হত্যায় কে কিভাবে জড়িত ছিল, কার কী ভূমিকা ছিল, হত্যার পর কিভাবে আনারের দেহ টুকরো টুকরো করে বিভিন্ন স্থানে ফেলা হয় সব জানান জিহাদ। তার দেওয়া বর্ণনার একটি ভিডিও ইতিমধ্যে গণমাধ্যমে প্রকাশিত হয়েছে।
কলকাতা ডিবি পুলিশের কাছে ঘটনার বর্ণনা দিতে গিয়ে জিহাদ জানান, সঞ্জীবা গার্ডেনসের ট্রিপ্লেক্স সেই ফ্ল্যাটের বসার ঘরে আনারকে স্বাগত জানান শিলাস্তি। পরে আসেন জিহাদ। তখন শিলাস্তিকে নিচের ফ্ল্যাটে যেতে বলা হয়। জিহাদকে নিয়ে ফ্ল্যাটের নিচে নামার পর পুলিশকে জিহাদ দেখান এমপি আনারকে কোথায় বালিশচাপা দিয়ে হত্যা করা হয়।
এমপি আনার কলকাতায় যাওয়ার সময় যেমন শিলাস্তি রহমান ছিলেন, তেমনি অন্য মডেলরাও ছিলেন। সঙ্গে ছিলেন একজন নায়িকাও। তাদের মধ্য থেকে তিনি নায়িকাকে নিয়ে কলকাতার পঞ্চলা ও গৌরবতীর ফ্ল্যাটে গিয়েছিলেন।
আনার হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একাধিক মডেল ও চিত্রনায়িকাকে ডাকা হতে পারে ডিবি কার্যালয়ে। গ্রেপ্তার শিলাস্তি রহমান এবং হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী আক্তারুজ্জামান শাহীনের সঙ্গে তাদের যোগাযোগ ছিল বলে জানা গেছে।
গ্রেপ্তার অপর এক আসামির ফোন থেকে সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের একটি ছবি পাওয়া গেছে বলে ডিবি সূত্রে জানা গেছে। বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত ওই ছবিটিতে দেখা গেছে, একটি চেয়ারে আনারের দুই হাত দড়ি দিয়ে বেঁধে রাখা হয়েছে। গামছা দিয়ে বাঁধা হয়েছে গলা। সাদা কাপড় দিয়ে মুখ এবং কালো কাপড় দিয়ে বাঁধা হয়েছে মাথা। তবে এটি হত্যার আগের না পরের ছবি তা জানা যায়নি।
গতকাল বুধবার (১২ জুন) ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ জানান, এমপি আনার হত্যাকাণ্ডে আরো কয়েজন নেতাকর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে। সন্দেহের মূল তালিকায় আছেন ওই চিত্রনায়িকা। তিনি কলকাতায় শাহীনের কাছেই ছিলেন। শাহীন তার কাছে হত্যার তথ্য শেয়ার করেছে কি না, তা জিজ্ঞাসাবাদে জানতে চাইবে ডিবি।
সংসদ সদস্য আনার হত্যাকাণ্ড নিয়ে আরো অনেকের তথ্য-প্রমাণ রয়েছে জানিয়ে হারুন বলেন, ‘যাদের সংশ্লিষ্টতা পাওয়া যাবে তাদের কাউকে ছাড় দেওয়া হবে না।’
কলকাতার সিআইডির কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে ডিবি সূত্র বলছে, আনার হত্যায় মূল পরিকল্পনাকারী শাহীন এখন যুক্তরাষ্ট্রে।

সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার এখন পর্যন্ত দুই দেশে বেশ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বুধবার সর্বশেষ ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!