1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শ্রীবরদীতে জমি থেকে উচ্ছেদের প্রতিবাদে সংবাদ সম্মেলন তারেক রহমানের বিরুদ্ধে মানহানির মামলা প্রত্যাহার গণঅভ্যুত্থান জাদুঘরে তুলে ধরা হবে ১৬ বছরের নির্যাতনের চিত্র: তথ্য উপদেষ্টা শ্রীবরদীতে অবৈধ বালু উত্তোলন বন্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় : বিচারক জাতীয় সংগীত ইস্যু: বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্বর্তীকালীন সরকার জাতীয় মসজিদের খতিব মাওলানা রুহুল আমিনের খোঁজ মিলল গোপালগঞ্জে হুমকির মুখে বিশ্ব ব্যবস্থা, সতর্কবার্তা ব্রিটিশ-মার্কিন গোয়েন্দাপ্রধানদের পিটিআইকে দেওয়া ড. ইউনূসের সাক্ষাৎকার ভালোভাবে নেয়নি ভারত সব ইসলামী দল নিয়ে বৃহৎ রাজনৈতিক জোট তৈরির চেষ্টা

চীনে শপিং সেন্টারে আগুন, নিহত ১৬

  • আপডেট টাইম :: বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আন্তর্জাতিক ডেস্ক : চীনে একটি শপিং সেন্টারে ভয়াবহ আগুনে কমপক্ষে ১৬ জন নিহত হয়েছেন। দেশটির দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় সিচুয়ান প্রদেশে একটি বহুতল ভবনে এই ঘটনা ঘটে। বৃহস্পতিবার (১৮ জুলাই) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে চায়না ডেইলি।

প্রতিবেদনে বলা হয়েছে, সিচুয়ান প্রদেশের জিগং হাই-টেক জোনের জিউডিং ডিপার্টমেন্ট স্টোরে স্থানীয় সময় বুধবার সন্ধ্যা ৬টার দিকে আগুনের সূত্রপাত ঘটে। এসময় ধোঁয়ায় পুরো এলাকা ঢেকে যায়। আগুন ছড়িয়ে পড়ায় শপিং সেন্টারে অনেকে আটকা পড়েন।

জিগং হাই-টেক জোনের ইকোলজিক্যাল এনভায়রনমেন্ট অ্যান্ড ইমার্জেন্সি ম্যানেজমেন্ট ব্যুরো জানিয়েছে, বৃহস্পতিবার স্থানীয় সময় ভোররাত ৩টায় ভোররাত ৩টায় উদ্ধার কাজ শেষ হয়েছে। আটকা পড়া সবাইকে নিরাপদে উদ্ধার করা হয়েছে। আহতদের চিকিৎসা দেওয়া হয়েছে।

সংস্থাটি আরও জানিয়েছে, প্রাথমিক তদন্তে দেখা গেছে নির্মাণকাজ থেকে আগুন লেগেছে। অগ্নিকাণ্ডের সুনির্দিষ্ট কারণ শনাক্ত করতে আরও তদন্ত করা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com