1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

মোরসালিনের গোলে ভুটানকে হারাল বাংলাদেশ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪
স্পোর্টস ডেস্ক : জয়ের ধারা অব্যাহতই রাখল বাংলাদেশ। ভুটানের বিপক্ষে সর্বশেষ ৪ ম্যাচে জয় পাওয়ার সংখ্যাটা বাড়িয়ে নিল বাংলাদেশ। আজ স্বাগতিকদের বিপক্ষে টানা পঞ্চম ম্যাচে জয় পেয়েছেন তপু বর্মণ-সোহেল রানারা।ফিফা প্রীতি ম্যাচে ভুটানকে আজ ১-০ ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ।

বাংলাদেশের ফুটবলে এখন একটা দৃশ্য খুবই পরিচিত। জয়ের ম্যাচে মোরসালিনের গোল। ১৮ বছর বয়সী ফরোয়ার্ড গোল পেয়েছেন এমন ম্যাচ কখন হারেনি বাংলাদেশ। আজ ক্যারিয়ারের পঞ্চম গোল করেছেন তিনি।
৪১ মিনিটে অবশ্য আরেকটি সুযোগ পেয়েছিল বাংলাদেশ। তবে ভুটানের গোলরক্ষক ডেন্ডুপ বক্সের বাইরে এসে বল ক্লিয়ার করে দেন। দুই দল বেশ কিছু আক্রমণের চেষ্টা করলেও ফাইনাল থার্ডে গিয়ে খেই হারিয়ে ফেলে।

বিরতি শেষে গোল শোধ দিতে মরিয়া হয় ভুটান। সেই সুযোগও প্রায় পেয়েই গিয়েছিল। কিন্ত ৫০ মিনিটে বল জালে জড়ালেও অফসাইডের কারণে বাতিল হয়।  ৮৮ মিনিটে ২-০ ব্যবধান করার সুযোগ পেয়েছিল বাংলাদেশ। তবে মোরসালিনের পাসে সঠিক সময়ে পা লাগাতে পারেননি বদলি নামা শাহরিয়ার ইমন। বক্সের মধ্যে যখন পা লাগান তখন প্রতিপক্ষের এক ডিফেন্ডারের পায়ে লেগে কর্নার হয়।ম্যাচের যোগ করা সময়ে আরেকটি সুযোগ পেয়েছিল বাংলাদেশ। ডান প্রান্ত থেকে রাব্বী হোসেন রাহুল দুর্দান্ত এক শট নিলে তা লাফ দিয়ে প্রতিহত করে দেন ভুটানের গোলরক্ষক ডেন্ডুপে। পরে আর গোল না হলেও কাজের কাজটা শুরুতেই করেছেন মোরসালিন। তার সেই গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com