1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভূমি সেবার মানোন্নয়নে কর্তৃপক্ষের সাথে সনাকের অধিপরামর্শ সভা ‘যুক্তরাষ্ট্রে জয় জেলে গেছেন, তার বিরুদ্ধে ১৪ মিলিয়ন ডলার লুটের প্রমাণ আছে’ বাংলাদেশের সঙ্গে কোনো ঝগড়া নেই : মমতা বন্দ্যোপাধ্যায় নালিতাবাড়ীতে অবৈধ বালু উত্তোলন করায় ১৮ ড্রেজার ধ্বংস, স্কেভেটর জব্দ শ্রীবরদীতে অবৈধ বালু উত্তোলন বন্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান শ্রীবরদীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত রাষ্ট্রপতি শাহাব উদ্দিন চপ্পুর পদত্যাগের দাবীতে নালিতাবাড়ী বিএনপি’র বিক্ষোভ শেরপুর জেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক চন্দন পাল রিমান্ডে সেন্ট মার্টিনে পর্যটক বন্ধ ফেব্রুয়ারিতে, নভেম্বরে থাকতে পারবে না রাত সাদা বালু উত্তোলনের অভিযোগে ৫০ হাজার জরিমানা, বিভিন্ন স্থানে ৬ মেশিন অকার্যকর

রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে গণজমায়েত শুরু

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
বাংলার কাগজ ডেস্ক : রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পদত্যাগ ও ছাত্রলীগকে নিষিদ্ধের দাবিতে শহীদ মিনারে শুরু হচ্ছে গণজমায়েত। গণজমায়েতের ডাক দিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ তার ফেসবুকে এক পোস্ট থেকে এ তথ্য জানানো হয়েছে। মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার কেন্দ্রীয় শহীদ মিনারে সবাইকে জড়ো হওয়ার আহ্বান জানান তিনি।

এদিকে মঙ্গলবার বিকেল ৩টার দিকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আরেক সমন্বয়ক সারজিস আলম বিকেলে শহীদ মিনারে যাচ্ছেন বলে জানিয়েছেন। তিনি ফেসবুকে সবাইকে শহীদ মিনারে আসার আহ্বান জানান।

সম্প্রতি মানজমিন পত্রিকার সম্পাদক মতিউর রহমানের সঙ্গে এক সাক্ষাৎকারে রাষ্ট্রপতি বলেন, তার কাছে শেখ হাসিনার পদত্যাগ সংক্রান্ত কোনো দালিলিক প্রমাণ বা নথিপত্র নেই। এ নিয়ে সোমবার দিনভর নানা বিতর্ক ও সমালোচনা চলে দেশজুড়ে।এরপর থেকেই বিভিন্ন মহল থেকে রাষ্ট্রপতির পদে তার থাকা নিয়ে প্রশ্ন ওঠে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com