1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
গণহত্যা: শেখ হাসিনাসহ ৪৬ জনের গ্রেপ্তারি পরোয়ানা আইজিপির কাছে তেলবাহী ট্রেনের বগি লাইনচ্যুত, খুলনার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ ভূমি সেবার মানোন্নয়নে কর্তৃপক্ষের সাথে সনাকের অধিপরামর্শ সভা ‘যুক্তরাষ্ট্রে জয় জেলে গেছেন, তার বিরুদ্ধে ১৪ মিলিয়ন ডলার লুটের প্রমাণ আছে’ বাংলাদেশের সঙ্গে কোনো ঝগড়া নেই : মমতা বন্দ্যোপাধ্যায় নালিতাবাড়ীতে অবৈধ বালু উত্তোলন করায় ১৮ ড্রেজার ধ্বংস, স্কেভেটর জব্দ শ্রীবরদীতে অবৈধ বালু উত্তোলন বন্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান শ্রীবরদীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত রাষ্ট্রপতি শাহাব উদ্দিন চপ্পুর পদত্যাগের দাবীতে নালিতাবাড়ী বিএনপি’র বিক্ষোভ শেরপুর জেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক চন্দন পাল রিমান্ডে

গণহত্যা: শেখ হাসিনাসহ ৪৬ জনের গ্রেপ্তারি পরোয়ানা আইজিপির কাছে

  • আপডেট টাইম :: বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪

ঢাকা: ‘গণহত্যার’ দুই অভিযোগে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ৪৬ জনের বিরুদ্ধে জারি করা গ্রেপ্তারি পরোয়ানা বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) কাছে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন চিফ প্রসিকিউটর মোহাম্মদ তাজুল ইসলাম।

বুধবার (২৩ অক্টোবর) সকালে চিফ প্রসিকিউটরের সঙ্গে ট্রাইব্যুনালের কাজের অগ্রগতি জানতে পরিদর্শন করেন আইন উপদেষ্টা আসিফ নজরুল এবং শিল্প এবং গৃহায়ন ও গণপূর্ত উপদেষ্টা আদিলুর রহমান খান।

পরিদর্শন শেষে ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর মোহাম্মদ তাজুল ইসলাম এসব কথা বলেন। তিনি বলেন, গণহত্যায় সহযোগীদের বিরুদ্ধে শিগগিরই আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

এ সময় আইন উপদেষ্টা জানান, ট্রাইব্যুনালের কাজ খুব ভালোভাবে এগোচ্ছে। সংস্কার কাজ শেষে আগামী ১ থেকে ৩ নভেম্বরের মধ্যে ট্রাইব্যুনালের মূল ভবনে বিচারকাজ শুরু করা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com