1. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৯ মার্চ ২০২০, ০৯:২৬ পূর্বাহ্ন

রক্তমাখা প্যান্টে ধরা পড়লো খুনিরা

  • আপডেট টাইম :: সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৪ বার পড়া হয়েছে

ঢাকা : ঢাকার সন্নিকটে আশুলিয়ায় চাঞ্চল্যকর বাবু হত্যার রহস্য উদঘাটন করেছে র‍্যাব। রোববার রাতে খুনের সঙ্গে সরাসরি জড়িত তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার সকালে র‍্যাব হেডকোয়ার্টারের এক বার্তায় জানানো হয়, ঘটনার পর থেকে খুনিদের গ্রেপ্তারে ছায়া তদন্তে নামে র‍্যাব। আশুলিয়ার জামগড়া এলাকায় অভিযান পরিচালনা করে একটি রক্তমাখা প্যান্ট উদ্ধার করা হয়।

পরে রক্ত থেকে রাসায়নিক পরীক্ষার মাধ্যমে এক পর্যায়ে তিনজনের বিষয়টি নিশ্চিত হয়। এরপরই ওই তিনজনকে আশুলিয়ার বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব কর্মকর্তারা জানান, সোমবার ভোরে আশুলিয়া থানার জামগড়া রূপায়ন মাঠ এলাকায় অভিযান চালিয়ে মো. মামুনুর রশিদ, মো. মাহবুবুর রহমান এবং মো. মোমিন মিয়াকে গ্রেপ্তার করা হয়। এসময় নিহতের ব্যবহৃত মোবাইল ফোন এবং হত্যাকারীর রক্তমাখা প্যান্ট উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা একটি সংঘবদ্ধ পেশাদার ছিনতাইকারী চক্রের সদস্য। তারা অন্যান্য ছিনাতাইকারীর মতো টাকা-পয়সা, মোবাইল ফোন, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে না। তারা মোটরসাইকেল, প্রাইভেটকার, সিএনজি ও অটোরিকশার মতো ছোট যানবাহন ছিনতাই করে।

ছিনতাইয়ের জন্য তারা বিভিন্ন কৌশল অবলম্বন করে। কখনো তারা সাধারণ যাত্রীবেশে আবার কখনো বিয়ের জন্য গাড়ি ভাড়া করার কথা বলে ছিনতাই করে থাকে।

সংবাদ সম্মেলনে র‌্যাব কর্মকর্তারা দাবি করেন, শামিম ওরফে বাবুর  মোটরসাইকেলে চড়ে আসামি মামুনুর গাবতলী থেকে আশুলিয়ার যায়। টার্গেট করা স্থানে পৌঁছলে মামুনুর বাবুকে সিগারেট খাওয়ার কথা বলে মোটরসাইকেল থামায় এবং কৌশলে বাবুকে রাস্তার পাশে বাঁশ ঝাড়ে নিয়ে যায়।

সেখানে ওৎ পেতে থাকা অপর আসামি মাহবুব ও মোমিন বাবুর উপর অতর্কিতে হামলা চালায়। বাবুকে প্রথমে ছুরি দিয়ে আঘাত করে মাহাবুব। এসময় অন‌্যরা বাবুর হাত-পা চেপে ধরে এবং মাহাবুব তার গলায় ছুরি চালায়।

বাবুকে হত্যার পর আলামত ধ্বংস করার উদ্দেশ্যে আসামিরা তার ব্যবহৃত মোবাইল ফোনটি ভেঙ্গে ফেলে এবং নিজেদের মোবাইল ফোন বন্ধ করে দেয়। এসময় আসামি মো. মাহবুবুর রহমানের পরনের প্যান্টে রক্ত লেগে যাওয়ায় তা ঘটনাস্থলেই খুলে ফেলে চলে যায় বলে জানায় র‌্যাব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews